• banlag
  • newspaper-active
  • epaper

শনিবার, ০৮ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮ ২৬ রমজান ১৪৪২

রাজনীতিতে অস্থিরতা বিরাজ করছে জিএম কাদের

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক

| ঢাকা , শুক্রবার, ২৫ অক্টোবর ২০১৯

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, দেশের রাজনীতিতে শূন্যতা ও অস্থিরতা বিরাজ করছে। জাতীয় পার্টি মানুষের আস্থা অর্জন করে রাজনৈতিক শূন্যতা পূরণ করবে। রাজনীতির জন্য টাকার প্রয়োজন আছে, কিন্তু টাকার জন্য রাজনীতি মানেই দুর্নীতি।

গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। জাতীয় মহিলা পার্টি ও জাতীয় ওলামা পার্টির সঙ্গে পৃথকভাবে দুটি সভা অনুষ্ঠিত হয়। সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, জাতীয় ওলামা পার্টির সভাপতি কারী হাবিব উল্লাহ বেলালী, সাধারণ সম্পাদক এসএম. আল জুবায়ের প্রমুখ বক্তব্য রাখেন। জি এম কাদের বলেন, দেশের সাধারণ মানুষের আস্থা অর্জন করতেই জাতীয় পার্টি রাজনীতি করছে। দেশের মানুষের আস্থা অর্জন করেই হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ আমরা গড়ে তুলব। তৃণমূলে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে হবে। ভাড়া করা মানুষ দিয়ে আমরা রাজনীতি করব না। যারা রাজনীতি করবেন তাদের ত্যাগ স্বীকারের মানসিকতা থাকতে হবে।

মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টি দেশের মানুষের স্বপ্ন পূরণের রাজনীতি করে। জাতীয় পার্টি এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে আজীবন সাধারণ মানুষের স্বার্থ রক্ষার রাজনীতি করবে। মসিউর রহমান রাঙ্গা বলেন, দোহার-নবাবগঞ্জ আসনে সালমা ইসলামকে হারিয়ে দেয়া হয়েছে, কিন্তু জাতীয় পার্টি সালমা ইসলামকে জাতীয় সংসদে নিয়েছে।