• banlag
  • newspaper-active
  • epaper

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ ২৪ রমজান ১৪৪২

নারায়ণগঞ্জে পৃথক ঘটনায় ৪ জনের লাশ উদ্ধার

সংবাদ :
  • প্রতিনিধি, নারায়ণগঞ্জ

| ঢাকা , বুধবার, ২৪ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জের আড়াইহাজার, বন্দর, সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা এলাকায় এক নারীসহ পৃথক চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের আড়াইহাজারের মারুয়াদী এলাকায় সুরুজ মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। পরে আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। সিদ্ধিরগঞ্জে মিজমিজি এলাকার মতিন সড়কের পাশ থেকে অজ্ঞাত (২৮) এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে অন্য কোথাও হত্যা করে লাশ এখানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) সেলিম মিয়া জানান, নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। বন্দর থানার কাইতাখালী এলাকায় পূর্বশত্রুতা ও টাকাপয়সা লেনদেনের জের ধরে মিসর (২৫) নামে এক যুবককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত মিসর বিদেশে থাকতো। সম্প্রতি দেশে ফিরে সে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতো। মিসর কাইতাখালী এলাকার টুক্কু সিকদারের ছেলে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। অপর দিকে ফতুল্লার লালখাঁ এলাকা থেকে শেফালী বেগম নামে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে। শেফালী বেগম ফেরি করে সবজি বিক্রি করত। তিনি তিন দিন আগে নিখোঁজ হয়েছিলেন। নিহত শেফালী বেগম একই এলাকার মৃত আবদুল হামিদের মেয়ে। পুলিশের দাবি শেফালী মৃগীরোগী ছিল। ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। শেফালী পানিতে ডুবে নাকি কেউ তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।