• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ ২৯ রমজান ১৪৪২

ভিডিও এডিটর গোপালের মৃত্যু

ভিক্টর বাসের হেলপার গ্রেপ্তার

    সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
  • | ঢাকা , শনিবার, ৩০ জানুয়ারী ২০২১

রাজধানীর যমুনা ফিউচার পার্কের পাশে ভিক্টর ক্লাসিকের বাসচাপায় একাত্তর টিভির ভিডিও এডিটর গোপাল সূত্রধর নিহত হওয়ার ঘটনায় ঘাতক বাসটির হেল্পারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম মামুন হাওলাদার (৩৮)। গত বৃহস্পতিবার রাতে ঝালকাঠি জেলার নলছিটি দক্ষিণ ডেবড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পরই ডেবরায় শশুরবাড়িতে আত্মগোপন করেছিলেন তিনি। আজ তাকে গুলশান থানায় হস্তান্তর করা হবে। তবে ঘাতক বাসটির চালককে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে তাকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, ডেবড়া গ্রামের শ্বশুরবাড়ি থেকে বাসচালকের সহকারী মামুন হাওলাদারকে গত বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেন তারা। মামুনের বাড়ি একই উপজেলার সুবিদপুর ইউনিয়নের মাধবপাশা গ্রামে। তাকে গুলশান থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি। নলছিটি থানার ওসি আলী আহমেদ বলেন, লঞ্চযোগে মামুনকে ঢাকায় পাঠানো হবে। আজ সকালে তাকে গুলশান থানায় হস্তান্তর করা হবে। গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্র্তী জানান, সিসিটিভির ফুটেজ দেখে বাসের চালককে শনাক্ত করা গেছে। তবে তাকে গ্রেপ্তার করা এখনও সম্ভব হয়নি। আমরা এখনও অভিযানে আছি। আশা করছি শীঘ্রই চালককে আইনের আওতায় আনতে পারব।

নিহত গোপালের চাচা বিপ্লব চন্দ্র সরকার বলেন, গোপারকে হারিয়ে কেবল তার পরিবার নয়, গোটা গ্রামবাসী শোকাহত। তিনি বলেন, গত বৃহস্পতিবার গ্রামের বাড়িতে গোপালের শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে। গোপালের বাবার নাম চৈতানন সূত্রধর এবং মায়ের নাম শেফালী রানী সূত্রধর। ২০১৪ সাল থেকে একাত্তর টিভিতে কর্মরত ছিলেন গোপাল। এর আগে বেসরকারি টিভি চ্যানেল ইন্ডিপেন্ডেন্টে কাজ করেছেন। প্রসঙ্গত, গত বুধবার বিকেলে মোটরসাইকেল চালিয়ে খিলক্ষেত নিকুঞ্জের বাসায় ফেরার পথে প্রগতি সরণীর যমুনা ফিউচার পার্কের সামনে উত্তরাগামী ভিক্টর ক্লাসিকের একটি বাসের ধাক্কায় প্রাণ হারান ৭১ টিভির ভিডিও এডিটর গোপাল সূত্রধর। এ ঘটনায় গুলশান থানায় একটি মামলা দায়ের করা হয়। এছাড়া দুর্ঘটনার পর পরই ভিক্টর ক্লাসিক পরিবহনের বাসটি জব্দ করা হয়। তবে পালিয়ে যায় বাসের চালক ও হেলপার।