• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ ২৯ রমজান ১৪৪২

লাইকিমঞ্চ ক্যাম্পেইন চালু করল লাইকি

| ঢাকা , মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

image

‘লাইকিমঞ্চ’ নামে নতুন ক্যাম্পেইন চালু করল শর্ট ভিডিও তৈরির প্ল্যাটফর্ম লাইকি। লাইকি ব্যবহারকারী তরুণ গ্রাহকদের বিভিন্ন প্রতিভা প্রদর্শনের ও শর্ট ভিডিওগুলো আরও আকর্ষণীয়, মজাদার ও আনন্দদায়কভাবে তৈরি করতে নতুন এ ইফেক্ট চালু করেছে প্ল্যাটফর্মটি।

বাংলাদেশি তরুণদের বিনোদনের নতুন একটি মাধ্যমের অভিজ্ঞতা প্রদান করতে হ্যাশট্যাগ ‘লাইকিমঞ্চ’ ক্যাম্পেইনের অধীনে এ ইফেক্ট চালু করা করেছে লাইকি। বিনোদনমূলক এ ক্যাম্পেইনে অংশ নিয়ে বাংলাদেশের জনপ্রিয় তারকা মেহজাবিন চৌধুরী, সাবিলা নূর, আরিফা পারভীন মৌসুমি, মুমতাহিনা চৌধুরী টয়া, সালহা খানম নাদিয়া ও সিয়াম আহমেদ এর মাধ্যমে শর্ট ভিডিও তৈরি করে ইতোমধ্যে তাদের সৃষ্টিশীলতা প্রদর্শন করেছেন।

‘লাইকিমঞ্চ’ ক্যাম্পেইনের অংশ হিসেবে শর্ট ভিডিওর মাধ্যমে ব্যবহারকারীদের লিপ সিনক্রোনাইজ ছাড়াও অন্যান্য প্রতিভা ও সৃষ্টিশীলতা প্রদর্শন করতে বলা হয়েছিল। ক্যাম্পেইনটি গত ২৯ আগস্ট থেকে শুরু হয়ে ৭ সেপ্টেম্বরে শেষ হয়। এরই মধ্যে বেশ কয়েকজন ব্যবহারকারী নতুন এ ইফেক্ট ব্যবহার করে মেকআপ, কস্টিউম রূপান্তর, নিত্য, ক্রীড়া পারদর্শিতা ও জাদুর শর্ট ভিডিও তৈরি করেছেন। একই সঙ্গে লাইকিমঞ্চতে জনপ্রিয় তারকারাও তাদের বিখ্যাত হুক স্টেপ ও সিনেমার ভিডিওর সঙ্গে পারফর্ম করেছেন। বিখ্যাত হুক স্টেপগুলো লাইকিমঞ্চর ১৫ সেকেন্ডের অফিসিয়াল মিউজিকে চিত্রায়িত হয়েছিল। সংবাদ বিজ্ঞপ্তি।