• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ ২৯ রমজান ১৪৪২

পুনরায় চালু হলো স্যামসাংয়ের গ্যালাক্সি শপবিডি

| ঢাকা , শনিবার, ১৭ এপ্রিল ২০২১

image

গ্রাহকদের গ্যালাক্সি ডিভাইস কেনার সুবিধার্থে স্যামসাং বাংলাদেশ পুনরায় চালু করেছে তাদের অনলাইন পোর্টাল-www.galaxyshopbd.com; গত বছর লকডাউনের সময় অনলাইন পোর্টালটি প্রথম চালু করা হয়েছিল। বর্তমান লকডাউনে গ্রাহকদের ডিভাইস কেনার সুবিধার্থে চলতি বছরের ৭ এপ্রিল পুনরায় পোর্টালটি চালু করা হয়। দেশের বাজারে যেসব গ্যালাক্সি ডিভাইস পাওয়া যায় তার সবগুলোই থাকছে এই ওয়েবসাইটে। ডিভাইসের ওপর চলমান অফারসমূহ (যদি থাকে) গ্রাহকরা পোর্টালে দেখতে পারবেন।

প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে গ্রাহকদের বিনামূল্যে ডেলিভারি প্রদান করবে স্যামসাং বাংলাদেশ। গ্রাহকরা বিকাশ, ক্যাশ অন ডেলিভারি এবং বিভিন্ন ব্যাংক কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। এছাড়াও, নির্দিষ্ট ডিভাইস এর ওপর থাকছে ইএমআই সুবিধা।

কেনার সময় কোন সমস্যার মুখোমুখি হলে গ্রাহকরা স্যামসাং কল সেন্টারে যোগাযোগ করতে পারবেন। কল সেন্টারের নাম্বার- ০৮০০০ ৩০০ ৩০০ (টোল ফ্রি)। সকল ধরনের পণ্য ও সেবা তথ্য এর জন্য ২৪/৭ কল সেন্টার চালু থাকবে। গ্রাহকরা চাইলে ই-মেইলের মাধ্যমেও কল সেন্টারে যোগাযোগ করতে পারবেন। ই-মেইল অ্যাড্রেস হচ্ছে- feedback.bd@samsung.com।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘লকডাউনের কারণে মানুষের ডিভাইস কেনাকাটায় যাতে কোন বাধা সৃষ্টি না হয়, আমরা তা নিশ্চিত করতে চেয়েছি। দেশব্যাপী কোভিড-১৯ এর প্রকোপ আবারও বাড়ছে। আমরা চাই মানুষ নিজ নিজ ঘরে নিরাপদে থাকুক এবং খুচরা দোকানে ডিভাইস কিনতে যাওয়া নিয়ে যেনো তাদের চিন্তা করতে না হয়। আমরা সবাইকে অনুরোধ করবো যেন তারা ঘরে থাকে, নিরাপদে থাকে এবং সব স্বাস্থ্যবিধি মেনে চলে।’ সংবাদ বিজ্ঞপ্তি।