• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ ২৯ রমজান ১৪৪২

৪ জেলায় রেলসহ সড়কে হত ৭

সংবাদ :
  • সংবাদ ন্যাশনাল ডেস্ক

| ঢাকা , রোববার, ২৩ ফেব্রুয়ারী ২০২০

খুলনায় রেলে কাটা পড়ে ১ জনসহ ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় মোট ৬ জন নিহত হয়েছেন। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে :

খুলনা

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মিজানুর রহমান (৬৫)।

গত শনিবার সকাল সাড়ে ৬টার দিকে খুলনা স্টেশনে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সকাল ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রেলওয়ের নিরাপত্তা বাহিনীর হাবিলদার ওহিদ খান বলেন, অধ্যাপক মিজানুর রহমান ভোরে খুলনা স্টেশনের ৩ নম্বর প্লাটফর্ম থেকে বেনাপোলগামী সদ্য ছেড়ে যাওয়া চলন্ত একটি ট্রেনে উঠতে যান। এ সময় তিনি আর হ্যান্ডেল ধরে রাখতে পারেননি। ট্রেন আর প্লাটফর্মের মাঝখানে পড়ে যান মুহূর্তেই। ট্রেনে তার ডান হাত-পা কাঁটা পড়ে।

মুকসুদপুর

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় জাফর মুন্সী নামের এক বৃদ্ধ ভ্যানচালক নিহত হয়েছে। গত শনিবার সকাল ৯টার পরে মুকসুদপুর কলেজ মোড়ে এই দুর্ঘটনা ঘটে। মুকসুদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ারম্যান রইচ ফকির জানান, ভাটিয়াপাড়া থেকে বরইতলাগামী একটি লোকাল মিনিবাস (ফরিদপুর-গ-৩৮০) মুকসুদপুর কলেজ মোড়ে দ্রুতগতিতে এসে একটি ভ্যানের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানচালক জাফর মুন্সী গুরুতর আহত হলে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ তাকে উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে নেয়। পরে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ হাসপাতালে নেয়ার পথে জাফর মুন্সীর মৃত্যু হয়।

ময়মনসিংহ

ময়মনসিংহ হালুয়াঘাট সড়কে রঘুনাথপুর এলাকায় বাসের চাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ছয়জন। নিহতরা হলেন, হালুয়াঘাট উপজেলার রহেলা গ্রামের আরিফুল ইসলাম (১৮) ও সাকিব (১৮), বাঘমারা গ্রামের সজিব আহমেদ (২০) এবং নিশ্চিন্তপুর গ্রামের মিজানুর রহমান (১৮)। গত শুক্রবার বিকেল ৪টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের ধারা বাজার রঘুনাপপুর এলাকায় এ ঘটনা ঘটে। হালুয়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ এমদাদুল হক জানান, বিকেল ৪টার দিকে হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস রঘুনাথপুর এলাকায় ধারা বাজার থেকে হালুয়াঘাটের উদ্দেশে ছেড়ে যাওয়া অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই অটোরিকশার দুইযাত্রী নিহত হয়।

ভেড়ামারা

কুষ্টিয়া-পাবনা মহাসড়কের ভেড়ামারার ১১ মাইল নামক স্থানে শনিবার ভোর ৫টা ৩০ মিনিটের সময় ট্রাক ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলির ড্রাইভার ও হেলপার নিহত এবং আহত হয়েছেন ১ জন। নিহতরা হলেন, ট্রলি চালক কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের মসলেমপুর গ্রামের মহরম আলীর ছেলে শুকুর আলী(৩৫), একই এলাকার আতাহার আলীর ছেলে আল আমীন(১৮)। আহত রিপনকে উদ্ধার করে কুষ্টিয়ার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।