• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ ২৯ রমজান ১৪৪২

সিরাজগঞ্জে জেলগেট থেকে নিখোঁজ সন্তানের সন্ধান দাবি মা’র

সংবাদ :
  • জেলা বার্তা পরিবেশক সিরাজগঞ্জ

| ঢাকা , সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০

সিরাজগঞ্জ জেলগেট থেকে সাদা পোশাকে তুলে নিয়ে যাবার পর থেকে নিখোঁজ হওয়া সন্তানের সন্ধানের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নিখোঁজ সন্তানের মা রাশেদা খাতুন ।

গতকার বিকেলে সিরাজগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আইনসৃঙ্খলা বাহিনী কর্তৃক নিখোঁজ সন্তান বোরহান উদ্দিনের সন্ধানে এ দাবি জানান। বোরহান উদ্দিন জেলার রায়গঞ্জ উপজেলার এরান্দহ গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

সংবাদ সম্মেলনে রাশেদা খাতুন বলেন, গত ১০ ফেব্রুয়ারি রাতে উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর সিরাজগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তি পান বোরহান উদ্দিন। রাত ৮টার দিকে জেলা কারাগারের প্রধান ফটক থেকে সাদা পোশাকধারী আইনের লোক তাকে ফের মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।

তিনি বলেন, এর আগে ২০১৬ সালের ২৬ জুলাই রাতে বাড়ী থেকে জঙ্গী সন্দেহে তাকে তুলে নেয় গোয়েন্দা পুলিশ। দুই বছর ৯ মাস কারাগারে থাকার পর ২০১৯ সালের ৭ এপ্রিল জামিনে মুক্তি পান। ৮ এপ্রিল সকালে কারাগার থেকে বের হলে সাদা পোশাকে একদল লোক কারাগারের ফটক থেকে তুলে নিয়ে যায়। ২২ দিন পর ২৮ এপ্রিল সন্ত্রাসী মামলায় তাকে গ্রেফতার দেখায় গোয়েন্দা পুলিশ। চলতি বছরের ১০ ফেব্রুয়ারি ফের সাদা পোশাকধারীরা মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যায়। এরপর গত ৬দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান মিলেনি। আইন শৃঙ্খলা বাহিনী (ডিবি-পুলিশ) এর নিকট একাধিকবার যোগাযোগ করেও তার খোজ পাননি।