• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ ২৯ রমজান ১৪৪২

পুঠিয়ায় রুমিয়া হত্যা রহস্য ৮ দিনেও অধরা

সংবাদ :
  • সংবাদদাতা, পুঠিয়া (রাজশাহী)

| ঢাকা , বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০

রাজশাহীর পুঠিয়া রাজপরগণায় রুমিয়া খাতুন (১৯) নামের এক যুবতীর মৃত্যু নিয়ে ক্রমেই ধূমজাল সৃষ্টি হচ্ছে। পুলিশ গত ৮দিনেও তার মৃত্যুর কারণ বা রহস্য উদঘাটন করতে পারেননি। পরিবারের অভিযোগ স্থানীয় কিশোর গ্রুপ পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। আর এই নিয়ে পুলিশি ঝামেলা না করতে কিছু অজ্ঞাত লোকজন দু’দফা তাদের বাড়িতে গিয়ে হুমকি দিয়েছে।

মৃত রুমিয়া খাতুনের মা আফরোজা বেগম বলেন, তাকে এক জায়গায় বিয়েও দিয়ে ছিলাম। পরে রিমন নামের এক যুবকের সঙ্গে তার মুঠোফোনে পরিচয় হয়। ওই পরিচয়ের জেরে রুমিয়া স্বামীকে ছেড়ে রিমনের ছত্রছায়ায় কালিতলা নামক স্থানে একটি ভাড়া বাড়িতে থাকতো।

আর সে নাটোরে অবস্থিত প্রাণ-এগ্রো কোম্পানিতে কাজ করত। মাঝে মধ্যে রুমিয়া বলতো রিমনের বন্ধুরা তাকে প্রায় উত্ত্যক্ত করত। বিষয়টি আমার মেয়ে রিমনকে একাধিকবার বলেছে কিন্তু সে উল্টা আমার মেয়েকেই শারীরিক নির্যাতন করত। তার মৃত্যুর খবর শুনে আমরাও মনে করে ছিলাম সে নির্যাতনের শিকার হয়ে আত্মহত্যা করতে পারে। কিন্তু মারা যাওয়ার পর থেকে অজ্ঞাত ২ জন লোক আমাদের বাড়িতে এসে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে দু’দফা বলেছেন।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি একটি মামলার স্বাক্ষী দিতে কোটে এসেছি। এ বিষয়ে পরে কথা বলবো।