• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ ২৯ রমজান ১৪৪২

ছাত্রীকে উত্ত্যক্ত প্রধান শিক্ষক গ্রেফতার

সংবাদ :
  • প্রতিনিধি, বোয়ালমারী (ফরিদপুর)

| ঢাকা , রোববার, ০৯ ফেব্রুয়ারী ২০২০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের আলমগীর হোসেন মডার্ণ একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. রাসেল শেখকে (২৬) আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের একাদশ শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্তের ঘটনায় তাকে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের মুক্তারপুর গ্রামের মো. রাশেদ শেখ ওরফে ফুল মিয়ার ছেলে মো. রাসেল শেখ দীর্ঘ দুই বছর যাবত মেয়েটির বাড়িতে প্রাইভেট পড়িয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় মেয়েটির সাথে রাসেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অভিভাবকরা বিষয়টি জানতে পেরে রাসেলকে প্রাইভেট পড়াতে আসতে নিষেধ করে। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে লোক পাঠিয়ে ভুক্তভোগী পরিবারকে হুমকি দিয়ে জানায়। তার কথা মতো না চললে, বিভিন্ন সময়ে মেয়েটির সাথে তোলা অন্তরঙ্গ ছবি ও ভিডিও সামাজিক মাধ্যম এবং এলাকায় প্রকাশ করবে। ভুক্তভোগী পরিবারটি কোন উপায়ন্তর না পেয়ে গত বৃহস্পতিবার বোয়ালমারী থানায় এসে মেয়েটির বাবা বাদী হয়ে রাসেলের নামে একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ বৃহস্পতিবার বিকেলে আলমগীর হোসেন মডার্ণ একাডেমীর সামনে থেকে রাসেলকে আটক করে।

এ ব্যাপারে মেয়েটির মা বলেন, ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সহকারী অধ্যাপক ও স্কুলটির প্রতিষ্ঠাতা আলমগীর হোসেনসহ স্থানীয় লোকজন আমাকে চাপ প্রয়োগ করছে।

স্কুলটির ম্যানেজিং কমিটির সভাপতি মো. আলমগীর হোসেন জানান, ঘটনাটি জানার পর শুক্রবার সকালে রাসেলকে স্কুল থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মিমাংসার জন্য মেয়েটির মাকে কোন চাপ দেয়া হয়নি। বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ ধারায় রাসেল শেখের বিরুদ্ধে বোয়ালমারী থানায় মামলা হয়েছে। শনিবার ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।