• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ ১০ জিলকদ ১৪৪২

ছাতকে ডাক্তারের দুর্নীতি প্রকাশ করায় সংবাদ প্রতিনিধিকে হুমকি

সংবাদ :
  • প্রতিনিধি,ছাতক (সুনামগঞ্জ)

| ঢাকা , শুক্রবার, ১১ জুন ২০২১

দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় এক সাংবাদিককে নিজে ও তার বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকি দিচ্ছেন সুনামগঞ্জের ছাতক উপজেলার ২০ শয্যা বিশিষ্ট কৈতক উপস্বাস্থ্য কেন্দ্রের আবাসিক চিকিৎসক ডা. মোজাহারুল ইসলাম। গত সোমবার রাতে দৈনিক সংবাদ পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি সাংবাদিক তমাল পোদ্দার থানায় নিরাপত্তা চেয়ে জিডি নং ৩৮৩ দায়ের করেন। প্রসঙ্গত, কৈতক হাসপাতালের আবাসিক চিকিৎসক মোজাহারুল ইসলাম গত ১০ বছর ধরে হাসপাতালে দায়িত্ব পালন করে নানা অনিয়ম, দুর্নীতিতে জড়িয়ে পড়েছেন। সম্প্রতি হাসপাতালের ডাক্তার, নার্স, অফিস সহকারিসহ সবাই তার বিরুদ্ধে কর্মসূচি পালন করে অপসারণ দাবি করেছিলেন। এ বিষয়সহ হাসপাতালকে ঘিরে চিকিৎসকের সা¤্রাজ্য গড়ে তোলা ও দুর্নীতি, অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করে এখন হুমখির মুখে আছেন ওই সাংবাদিক।

ডা. মোজাহারুল ইসলামের বিরুদ্ধে সাংবাদিক ফজলুল হক নোমান ২০১৬ সালের ২১ জানুয়ারি ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তার দুনীতি প্রকাশ করায় সরাসরি তিনি ওই সাংবাদিককে হুমকি দেন। সাংবাদিক ফজলুল হক নোমান এ বিষয়ে ২০১৬ সালের ২৪ জানুয়ারি সুনামগঞ্জের সিভিল সার্জন বরাবরেও একটি লিখিত অভিযোগ দেন।

ছাতক থানার ওসি নাজিম উদ্দিন বলেন, সাংবাদিক তমাল পোদ্দারের লিখিত অভিযোগটি পেয়েছি। আমরা বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।