• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১৫ জুলাই ২০২০, ০১ শ্রাবণ ১৪২৭, ২৩ জিলকদ ১৪৪১

হামলার প্রতিবাদে কবিরহাটে ব্যবসায়ীদের মানববন্ধন

সংবাদ :
  • প্রতিনিধি, নোয়াখালী

| ঢাকা , সোমবার, ০১ এপ্রিল ২০১৯

নোয়াখালীর কবিরহাটে অস্ত্রধারীদের গুলি ও হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা। শান্তিপ্রিয় কবিরহাট কেন রক্তাক্ত, বিপন্ন কেন মানবতা? এ স্লোগান নিয়ে নোয়াখালীর কবিরহাট বাজার পরিচালনা পরিষদ ও ব্যবসায়ীদের উদ্যোগে বহিরাগত সন্ত্রাসী কর্তৃক গুলিবর্ষণ করে বাজারের ব্যবসায়ী ও নীরিহ মানুষদের আহত করার প্রতিবাদে গ্রেফতার ও বিচারের দাবিতে কবিরহাট জিরোপয়েন্ট এলাকায় গতকাল সকালে মানববন্ধন পালিত হয়েছে।

গত বৃহস্পতিবার নোয়াখালীর কবিরহাট উপজেলায় বহিরাগত সন্ত্রাসী কর্তৃক জয়নাল আবেদীন, ইব্রাহিম খলিল, মুন্সি বোবা, হাসানকে গুলি করে বাজারের ব্যবসায়ী ও নীরিহ মানুষদের আহত করে এবং ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে এ মানববন্ধন করা হয়েছে। বাজার কমিটির সাধারণ সম্পাদক মোতাহের হোসেন টিপু’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কবিরহাট পৌরসভার মেয়র ও বাজার পরিচালনা কমিটির সভাপতি জহিরুল হক রায়হান, কবিরহাট বাজার পরিচালনা কমিটির সাবেক সহ-সভাপতি ধীরেঞ্জন ভূঁইয়া, পৌর কাউন্সিলর অজি উল্যাহ ভুঁইয়া, বাজার পরিচালনা কমিটির সদস্য শাহাদাত হোসেন ডিপটি।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আ’লীগ সদস্য, জেলা পরিষদ মেম্বার ও সাবেক পৌর মেয়র আলাবক্স তাহের টিটু প্রমুখ নেতৃবৃন্দ। কবিরহাট পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান তার বক্তব্যে বলেন, এলাকার সাধারণ জনগণ জানেন, গত ২৮ মার্চ ওপেন অস্ত্রহাতে এলাকায় কারা ঘুরেছেন, আমাদের কাছে ভিডিও ফুটেজ আছে, আমরা দেখেছি, সেই দিন যারা গুলিবর্ষণ করেছিলেন, কার হাতে অস্ত্রছিল, সে ছবি আছে, আমরা ফেইসবুকে দেইনি।