• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবন ১৪২৫, ১৯ জিলকদ ১৪৪০

সড়ক দুর্ঘটনায় নিহত ৭

আহত ৪

সংবাদ :
  • সংবাদ ডেস্ক

| ঢাকা , সোমবার, ১১ ফেব্রুয়ারী ২০১৯

গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় চার জেলায় ৭ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। গাজীপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে ৩ শিক্ষার্থী নিহত, নরসিংদীতে বাস চাপায় ২ জন নিহত,

১ জন আহত, আশুলিয়ায় লরির ধাক্কায় ১ জন নিহত ও ৩ জন আহত এবং গাইবান্ধার পলাশবাড়ীতে বাসের ধাক্কায় ১ জন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো সংবাদ।

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার সকাল সোয়া ১০টার দিকে ইটাহাটা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- দক্ষিণ মৌচাক এলাকার নূরুল ইসলামের ছেলে ও মৌচাক এলাকার অধ্যাপক শাহজাহান আলী কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী রাজা মিয়া (১৭), একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে ও একই কলেজ থেকে গত বছর এইচএসসি পাস করা শিক্ষার্থী জহিরুল ইসলাম জনি (১৮) এবং মৃত মাজহারুল ইসলামের ছেলে ও কোণাবাড়ি আরিফ কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মাহফুজ আহমেদ শাকিব (১৭)। বাসন থানার ওসি মো. মুক্তার হোসেন ও স্থানীয়রা জানান, সকাল সোয়া ১০টার দিকে ইটাহাটা এলাকায় গাজীপুরগামী পলাশ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী দুই শিক্ষার্থী নিহত ও অন্যজন আহত হয়। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী : নরসিংদীর মাধবদী পৌলানপুরে মালবাহী কার্ভাডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক। রোববার বিকেল সাড়ে ৪ টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার পৌলানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঢাকা থেকে নরসিংদীগামী মালবাহী কার্ভাডভ্যান ঘটনাস্থলে পৌঁছে সামনে থাকা মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত ও অন্যজন আহত হয়।

আশুলিয়া (ঢাকা) : সাভারের আশুলিয়ার শিমুলতলা এলাকায় লরির ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ভ্যান চালকসহ আরও তিন যাত্রী। গতকাল বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, বিকেলে বাইপাইল থেকে তিনজন যাত্রী নিয়ে একটি ভ্যান যাচ্ছিল। পথে ভাই ভাই ট্রান্সপোর্টের একটি লরি ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানযাত্রী অজ্ঞাত ওই ব্যক্তির মৃত্যু হয়। এ সময় আহত হন ভ্যান চালকসহ বাকি তিন যাত্রী। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পলাশবাড়ী : গাইবান্ধার পলাশবাড়ীতে রংপুর-বগুড়া মহাসড়কের থানার পার্শ্বে ঢাকা কোচ কাউন্টার এনা এন্টারপ্রাইজ ও করতোয়া কুরিয়ার সার্ভিসের সামনে শনিবার (৯ ফেব্রুয়ারি) রাতে বাইসাইকেল নিয়ে রাস্তা পারাপারের সময় আরশাদ মন্ডল নামে বাসের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে।পুলিশ বাসটি আটক করে থানায় নিয়ে আসে।