• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ জিলকদ ১৪৪১

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

    সংবাদ :
  • সংবাদ ডেস্ক
  • | ঢাকা , শনিবার, ২০ এপ্রিল ২০১৯

পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জেলায় ৪ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে টেকনাফে ২ জন নিহত ও ও ১১ জন আহত, ব্রাহ্মণবাড়িয়ায় ১ শিশু নিহত ও ৪ জন আহত এবং জামালপুরে ১ জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে মোটরসাইকেল-ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ১১ জন গুরুতর আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ১৯ এপ্রিল দুপুর সাড়ে ১২টায় উপজেলার হ্নীলা আলীখালী-রঙ্গিখালী মাঝামাঝি সৌরবিদ্যুৎ প্যানেলের সংলগ্ন কক্সবাজার-টেকনাফ সড়কে বালুখালীগামী যাত্রীবাহী ম্যাজিক গাড়ি সঙ্গে টেকনাফগামী মোটরসাইকেলের মুখোমুখি এ সংঘর্ষ হয়। আশপাশের লোকজন দ্রুত এসে আহতের উদ্ধার করে লেদা আইএমও হাসপাতালে নিয়ে গেলে হোয়াইক্যং ইউপির ঝিমংখালী এলাকার আবু শমার পুত্র হাজি গুরা মিয়া (৪৫) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের আবুল হকের পুত্র মো. আয়াজ (১৫) নিহত হন। এ সময় আরও ১১ রোহিঙ্গা গুরুতর আহত হয়।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত ও চারজন আহত হয়েছেন। শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রামরাইল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম হানিফ মিয়া (৪)। সে নবীনগর উপজেলার বিটঘর ইউপির দুরুইল গ্রামের মোরশেদ আলীর ছেলে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক নারায়ণ চন্দ্র দাস জানান, সকালে বাড়ি থেকে ব্রাহ্মণবাড়িয়া আসার পথে হানিফ ও তার মাকে বহনকারী সিএনজি অটোরিকশাটিকে বিপরীতমুখী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই হানিফের মৃত্যু। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়।

জামালপুর : জামালপুরে সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু হয়েছে। জামালপুরের ইসলামপুর পৌর এলাকার পলবান্ধা গ্রামের মৃত আইজল শেখের ছেলে ব্যবসায়ী আবু বাক্কার (৬০) ধর্মকুড়া বাজার থেকে বাড়িতে যাওয়ার সময় বাড়ির কাছে দেওয়ানগঞ্জগামী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এলাকাবাসী তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইসলামপুর থানার ওসি (তদন্ত) আনছার আলী, দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।