• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মহররম ১৪৪০

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৬

সংবাদ :
  • সংবাদ ডেস্ক

| ঢাকা , বুধবার, ১৪ মার্চ ২০১৮

পৃথক সড়ক দুর্ঘটনায় চার জেলায় ৬ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। নিহতদের মদ্যে পটুয়াখালী ও ভোলা জেলায় ২ জন করে এবং জামালপুর ও কুড়িগ্রামে অপর ২ জন প্রাণ হারায়। প্রতিনিধিরা এ খবর জানান।

কলাপাড়া : আত্মীয়ের বাসায় বেড়াতে যাওয়ার পথে কুয়াকাটাগামী যাত্রীবাহী বাস চাপায় ঘটনাস্থলেই পথচারী নুরুন্নাহার বেগম ও তার শাশুড়ি বিউটি বেগম মারা গেছে। দুর্ঘটনায় আহত হয়েছে আড়াই বছরের শিশু জিহাদ। পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মোহাম্মদপুর নামকস্থানে গতকাল বিকাল তিনটায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। তাদের বাড়ি উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বাস ও ট্রলি আটক করলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের উদ্যোগ নিয়েছে। এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি।

ভোলা : ভোলার বাংলাবাজার এলাকায় গতকাল দুপুরে ট্রাক অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটো রিকশার চালকসহ দুই জন মারা গেছে। এ ঘটনায় গুরুতর আহত এক জন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ভোলার দৌলতখান থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন জানিয়েছেন, গতকাল দুপুর ১২টার দিকে যাত্রী নিয়ে অটো রিকশাটি বাংলাবাজার থেকে বোরহানউদ্দিনের দিকে যাওয়ার পথে টেকনিক্যাল কলেজের সামনে এসে বিকল হয়ে যায়। এ সময় চরফ্যাশন থেকে আসা বিপরীতমুখি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই অটো চালক সোহাগ ও যাত্রী রাজ্জাক মারা যায়। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জামালপুর : জামালপুরের ইসলামপুরে ইজিবাইক উল্টে চালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে ইসলামপুর উপজেলার পোড়াবাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইজিবাইক চালক আদদ্বীন উপজেলার গাইবান্ধা ইউনিয়নের সরকারপাড়া গ্রামের ছালামের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইজিবাইক চালক আদদ্বীন যাত্রী নিয়ে ইসলামপুর থেকে ঝগড়ারচর বাজারের উদ্দেশ্যে রওনা হন। পোড়াবাড়ি মোড় ঘুরাতেই যান্ত্রিক ত্রুটির কারণে ইজিবাইকটি উল্টে যায়। যাত্রীরা বাইরে পড়ে গেলেও আদদ্বীন ইজিবাইকের নিচে চাপা পড়েন। পরে স্থানীরা তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইসলামপুর থানার ওসি শাহীনুজ্জামান খান জানানÑ দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সেখানে কয়েক জন পুলিশ পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম : কুড়িগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় রাকিব (১৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় রোহান (১১) নামে অপর এক শিশু আহত হয়। গুরুতর আহত শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বিকেল সাড়ে ৫টায় কুড়িগ্রাম শহরের তারামন বিবি মোড় এলাকায়।

নিহত রাকিব শহরের পৌর এলাকার সওদাগর পাড়ার জহুরুল ইসলামের পুত্র এবং রোহান একই এলাকার জালাল হোসেনের পুত্র বলে জানা গেছে।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর রহমান সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।