• banlag
  • newspaper-active
  • epaper

শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ৮ রবিউস সানি ১৪৪১

সড়ক দুর্ঘটনায় কাঁচপুর হাইওয়ে থানার এসআই নিহত

সংবাদ :
  • প্রতিনিধি, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

| ঢাকা , শনিবার, ১৩ এপ্রিল ২০১৯

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দায়িত্ব পালনকালে সড়ক দুর্ঘটনায় ফরিদ আহম্মেদ নামের কাঁচপুর হাইওয়ে থানার এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। গতকাল সকালে মহাসড়কের মালিবাগ এলাকায় একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি (তদন্ত) আলী রেজা জানান, নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীন লাঙ্গলবন্দ এলাকায় ব্রহ্মপুত্র নদে সনাতন ধর্র্মাবলম্বীদের অষ্টমী স্নান উপলক্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাতে কোন ধরনের যানজট না লাগে সেজন্য কাজ করছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। গত বৃৃহস্পতিবার

রাত থেকে হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ লাঙ্গলবন্দে দায়িত্ব পালন করছিল। মহাসড়কে যাতে যানজটের সৃষ্টি না হয় সেজন্য গতকাল ভোর সকালে মহাসড়কের মালিবাগ এলাকার ক্যাসেল রেস্টুরেন্টের সামনে মহাসড়কের ওপর গাড়ি রেখে ঘুমিয়ে যাওয়া ট্রাক চালকদের সজাগ করার সময় ঢাকাগামী এমকে এন্টারপ্রাইজের একটি কাভার্ডভ্যান (ঢাকা-মেট্রো-ট-১৮-৭০৪০) দ্রুতগতিতে এসে এসআই ফরিদকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে। ময়নাতদন্তের পর এসআই ফরিদ আহম্মেদের মরদেহ কাঁচপুর হাইওয়ে থানায় জানাজা শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। নিহত এসআই ফরিদ আহম্মেদ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গেড়ারুক এলাকার মৃত মানিক জমাদারের ছেলে।