• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১

সাভারে স্বামী-স্ত্রীসহ চার জনের মরদেহ উদ্ধার

সংবাদ :
  • প্রতিনিধি, সাভার (ঢাকা)

| ঢাকা , মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯

সাভার পৃথক ঘটনায় স্বামী-স্ত্রী, এক স্কুলছাত্রসহ মোট ৪ জনের মরদেহ উদ্ধার করেছে সাভার ও আশুলিয়া থানা পুলিশ। গতকাল সকালে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর বাসস্ট্যান্ডে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ, একই থানার ভাকুর্তা ইউনিয়নের সোলাই মার্কেট থেকে স্কুল ছাত্রের মরদেহ ও আশুলিয়ার কুরগাঁও বটতলা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, দুপুরে আশুলিয়ার কুরগাঁও বটতলা এলাকায় পিয়ার আলী (৪০) ও বুলবুলী (৩৫) নামে এক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়। স্বামী পিয়ার আলীকে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ও স্ত্রীকে ঘরের বিছানার উপর মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

অন্যদিকে সাভারের বলিয়ারপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে একই থানার ভাকুর্তা ইউনিয়নের সোলাই মার্কেট এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে দশম শ্রেণীর ছাত্র হাবিবুর রহমানের মরদেহ দেখতে পায় প্রতিবেশীরা।

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে আশুলিয়া থানার এসআই সালাম জানান, কি কারণে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উভয়েই আত্মহত্যা করতে পারে বলে জানান তিনি।

এ ব্যাপারে সাভার ও আশুলিয়া থানায় পৃথকভাবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।