• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১ মহররম ১৪৪২, ০৩ আশ্বিন ১৪২৭

রংপুরে ২৪ ঘণ্টায় তিনজন খুন

সংবাদ :
  • জেলা বার্তা পরিবেশক, রংপুর

| ঢাকা , শুক্রবার, ০৪ জানুয়ারী ২০১৯

গত ২৪ ঘণ্টায় রংপুরে তিনজন খুন হয়েছে। রংপুর নগরীতে লুডু খেলা নিয়ে বিরোধের জের ধরে নগরীর রবার্টসনগঞ্জ এলাকায় সাদ্দাম নামে এক যুবক নিহত হয়েছে অন্যদিকে জমি সংক্রান্ত বিরোধে বদরগঞ্জ ও মিঠাপুকুর উপজেলায় দুই কৃষক খুন হয়েছে। এসব ঘটনায় পুলিশ কাউকেই গ্রেফতার করতে পারেনি।

কোতোয়ালি থানার ওসি রেজাউল হক বদরগঞ্জ থানার ওসি আনিসুর রহমান এবং মিঠাপুকুর থানার ওসি আশিকুর রহমান নিজ নিজ এলাকায় তিন জন খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত বুধবার রাতে নগরীর রবার্টসনগঞ্জ এলাকায় বুলবুল নামে এক যুবকের সঙ্গে লুডু খেলা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে বুলবুল সাদ্দামের পেটে ক্ষুর দিয়ে পোচালে তাকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। অপরদিকে বদরগঞ্জ উপজেলার মোহদীপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মতিয়ার রহমান নামে এক কৃষককে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে গুরুতর আহত করে। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। অপরদিকে মিঠাপুকুর উপজেলার বাতাসন ফতেহপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আবদুল্লাহ নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে ডাক্তাররা মৃত ঘোষণা করে। তিনটি লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি রেজাউল হক জানান মৃতদেহ ৩টি রংপুর মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় ৩টি মামলা হয়েছে বলে সংশ্লিষ্ট থানা সূত্রে জানা গেছে।