• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রাহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আওয়াল ১৪৪১

ফলোআপ : ময়মনসিংহ

যুবলীগ নেতা হত্যায় ৪ জনের নামে মামলা

সংবাদ :
  • জেলা বার্তা পরিবেশক, ময়মনসিংহ

| ঢাকা , বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

ময়মনসিংহে জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম রাসেল চাঞ্চল্যকর হত্যা মামলায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়েছে। মঙ্গলবার রাতে নিহত রাসেলের পিতা জালাল উদ্দিন বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় চার আসামির মধ্যে রয়েছেন শহরের কাচারীঘাট এলাকার রহিম নায়েবের পুত্র ও শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল মামুন আরিফ (৩২), শহরের সানকিপাড়া এলাকার রানা (২৭), কালিবাড়ী কবরখানা এলাকার ডেভিড রনি (৩৫) ও সদর উপজেলার চরগোবিন্দপুরের বাদল (৩২)। এছাড়া অজ্ঞাত আরও ৮ থেকে ১০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, বছরখানেক আগে শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল মামুন আরিফ জোরপূর্বক বাদী জালাল উদ্দিনের নাতিন (রাসেলের ভাগ্নি) সামসিয়া জামান বেনজীরকে (১৮) উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ নিয়ে রাসেল বাধা দিলে তার সঙ্গে বাকবিতন্ডা ও ঝগড়া-বিবাদ হয়। এছাড়া সাব-রেজিস্ট্রি অফিসসহ নানা রাজনৈতিক কারণে রেজাউল করিম রাসেলের সঙ্গে আরিফের দ্বন্দ্ব চলছিল দীর্ঘদিন ধরে। ওই চাপা ক্ষোভে রাসেলকে হত্যা করা হয়েছে বলে এজাহারে অভিযোগ করা হয়।

গত মঙ্গলবার মধ্যরাত ২টার দিকে নগরীর মৃত্যুঞ্জয় স্কুল রোডের ডিফেন্স পাটি কার্যালয়ে রাসেলকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।