• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ২ জমাদিউস সানি ১৪৪১

মালয়েশিয়া থেকে ফেরার ১০ ঘণ্টা পরই যুবক খুন

স্ত্রীসহ আটক ৩

সংবাদ :
  • প্রতিনিধি, বেনাপোল

| ঢাকা , বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

মালয়েশিয়া থেকে বাড়ি ফেরার ১০ ঘণ্টা পর স্ত্রী ও তার প্রেমিকরা কুপিয়ে হত্যা করল প্রবাসী জামাল হোসেনকে। এ ঘটনায় নিহতের স্ত্রী, শ্বশুর ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

নিহত জামাল হোসেন (৩৬) বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের হবিবর রহমানের ছেলে। বুধবার সকালে নিজ বাড়ির বেডরুমে স্ত্রী আয়েশা তার স্বামীকে কথিত প্রেমিক ও নিজ মা-বাবার সহযোগিতায় হত্যা করে। এ সময় প্রেমিককে আটক করতে পারেনি পুলিশ। আটককৃতরা হলো নিহত জামালের স্ত্রী আয়েশা খাতুন, শ্বশুর রিয়াজুল ইসলাম টুকু ও শাশুড়ি ফুলবুড়ি।

নিহতের বাবা হবিবার রহমান জানান, তার ছেলে প্রায় ১৫ বছর ধরে মালয়েশিয়ায় ছিলেন। একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সঙ্গে তার ১৫ বছর আগে বিয়ে হয়। দীর্ঘদিনে তার ছেলে মালয়েশিয়া থেকে মাত্র ৩ বার বাড়ি এসেছেন। তার বাড়ি না থাকার কারণে স্ত্রী আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সঙ্গে প্রেম করত। প্রায় বিভিন্ন লোকের সঙ্গে সে মোটরসাইকেলে বাড়ি থেকে বেরিয়ে আসত এবং ২-৩ দিন পর বাড়ি ফিরত। তার ছেলের বিল্ডিংয়ে আয়েশা ও তার মা-বাবা বসবাস করত। তার ছেলে মঙ্গলবার বেলা ২টায় মালয়েশিয়া থেকে বাড়িতে আসেন। রাত ৩টার দিকে বুক, পেটে ছুরিকাঘাত করে হত্যা করে তার স্ত্রী ও সহযোগীরা।

স্থানীয়রা জানায়, স্বামী বিদেশ থাকার সুযোগে আয়েশা একাধিক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এলাকায়। কেউ তাকে ফোন করে ডাকলে মোটরসাইকেল ভাড়া করে সেখানে গিয়ে ২-৩ দিন থাকত। এর আগে গত বছর যখন তার স্বামী বিদেশ থেকে বাড়ি এসেছিলেন, তখনো তাকে বিদ্যুতের তার জড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছিল।

বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সন্দেহজনক ৩ জনকে আটক করা হয়েছে।