• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মহররম ১৪৪১

বিএনপি সন্ত্রাস জঙ্গিবাদের আশ্রয়দাতা

শিক্ষামন্ত্রী

সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর

| ঢাকা , বুধবার, ২৪ এপ্রিল ২০১৯

বিএনপি-জামায়াত দীর্ঘদিন নানাভাবে সন্ত্রাস জঙ্গিবাদ আশ্রয়-প্রশ্রয় দিয়েছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি গতকাল চাঁদপুর স্টেডিয়ামে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশের মানুষ যে অসাম্প্রাদায়িক ধ্যান-ধারণায় বিশ^াস করে সেজন্যে আমাদের দেশে এ ধরনের জঙ্গিবাদ আশ্রয়-প্রশ্রয়ের সুযোগ নেই। আমাদের দেশের একটি বড় রাজনৈতিক দল নানাভাবে জঙ্গিবাদকে আশ্রয়-প্রশ্রয় দিয়েছে। তাই এক সময় এর উত্থান ঘটেছিল। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী এসব বিষয় যেভাবে মোকাবিলা করেছেন তা সারা বিশে^ প্রশংসা পেয়েছে। দেশের মানুষ সক্রিয়ভাবে সহযোগিতা করছে বলেই, এমন দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে এ সময় শ্রীলঙ্কায় নিহত মানুষের প্রতি তিনি গভীর সমবেদনা জানান।

নির্বাচিত সংসদ সদস্যরা শপথ না নিলে জনগণের রায়ের প্রতি অবমাননা করা হবে বলে মনে করছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এবারের প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে চাঁদপুর জেলার ৮টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় পাইওনিয়ার ক্লাব ও ইয়ুথ ক্লাব অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে অতিথি ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।