• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৩০ মহররম ১৪৪২, ০২ আশ্বিন ১৪২৭

চট্টগ্রামে

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জোড়া খুনের আসামির মৃত্যু

সংবাদ :
  • চট্টগ্রাম ব্যুরো

| ঢাকা , রোববার, ১৭ মে ২০২০

চট্টগ্রামে পুলিশের সঙ্গে কথিত গোলাগুলিতে নুরুল আনসার নামে জোড়া খুনের এক আসামির মৃত্যু হয়েছে। বাঁশখালী উপজেলায় এ ঘটনায় বাঁশখালী থানার ওসি আট পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এদিকে, বাঁশখালী থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, গতকাল রাত ২টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের পূর্ব ইলশা গ্রামে জনৈক নুরুল আবসারের ইটভাটায় এই গোলাগুলির ঘটনা ঘটে। পুলিশের সঙ্গে গোলাগুলিতে নুরুল আনসার নামের এক জোড়া খুনের মামলার আসামির মৃত্যু হয়েছে। মৃত নুরুল আনসার ওই ইটভাটার মালিক নুরুল আবসারের ছোট ভাই বলে জানিয়েছেন ওসি।

এর আগে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১২ মে রাতে পূর্ব ইলশা গ্রামে দুই ইটভাটার দুই মালিক মো. নুরুল আবছার ও দিদারুল আলমের অনুসারীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে দিদারুলের দুই অনুসারীর মৃত্যু হয়। তারা হলেন, হাফেজ ইব্রাহিম ও মো. খালেদ বিন ওয়ালিদ। ওই দুইজনের হত্যা মামলার আসামি ছিলেন নুরুল আনসার। মামলার এজাহার দেখে এ তথ্য নিশ্চিত করেছেন ওসি।

ওসি রেজাউলের দাবি, নুরুল আবছারের ইটভাটায় আসামিদের অবস্থানের খবর পেয়ে পুলিশ অভিযানে গিয়েছিল। এ সময় আসামিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে আসামিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে নুরুল আনসারের মরদেহ এবং একটি এলজি, গুলি ও কিরিচ উদ্ধার করা হয় বলে তিনি জানান।