• banlag
  • newspaper-active
  • epaper

শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১

নুসরাত হত্যা নিয়ে বিএনপি রাজনীতি করছে

হানিফ

সংবাদ :
  • প্রতিনিধি, কুষ্টিয়া

| ঢাকা , বুধবার, ১৭ এপ্রিল ২০১৯

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, নুসরাত হত্যায় কাউকে ছাড় দেয়া হবে না। এই হত্যাকান্ডের সঙ্গে যারাই জড়িত থাক না কেন সবাইকে বিচারের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। প্রধানমন্ত্রী নিজে বিষয়টি নজরদারি করছেন।

গতকাল সকাল ১১টায় কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে জাতীয় স্বাস্থ্যসেবা উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ এ সময় বলেন, বিএনপি নুসরাত হত্যাকান্ড নিয়ে যে রাজনীতি করছে সেটা দুঃখজনক। বিগত সময়ে বিএনপি-জামায়াত জোট সারাদেশে আন্দোলনের নামে অনেক নিরীহ মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে। তাই তাদের নেতাদের মুখে এসব কথা শোভা পায় না।

বিএনপি নেত্রী খালেদা জিয়ার প্যারোলে মুক্তির প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির মূল লক্ষ্য হচ্ছে খালেদা জিয়ার সুচিকিৎসা নয়, তাদের লক্ষ্য চিকিৎসা নিয়ে রাজনীতি করা। তার চিকিৎসা দেশের সব থেকে উন্নত সেবাদানকারী প্রতিষ্ঠানে হচ্ছে। এ বিষয়ে বিএনপির দাবির পরিপ্রেক্ষিতে বিদেশে চিকিৎসার কথা বলা হয়েছে। তাই মেডিকেল বোর্ড যদি মনে করে তাহলে তার উন্নত চিকিৎসার প্রয়োজনে প্যারোলে মুক্তির বিষয়টি সরকার বিবেচনা করতে পারে। কিন্তু প্যারোলে মুক্তির বিষয়টি খালেদা জিয়ার একান্ত ব্যক্তিগত বিষয়, দলীয় নয় বলে বিএনপি যে বক্তব্য দিচ্ছে তা থেকে বোঝা যায় খালেদার চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করছে।

অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এসএম মুস্তানজীদ, সিভিল সার্জন রওশনারা বেগম, আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকারসহ অন্যরা উপস্থিত ছিলেন।