• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১

সড়কে ঝরছে প্রাণ

নাটোর ও দিনাজপুরে নিহত ৪ : আহত ১৭

সংবাদ :
  • সংবাদ ডেস্ক

| ঢাকা , বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০১৯

গতকাল নাটোর ও দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ১৭ জন আহত হয়েছে। এরমধ্যে নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১৫ জন আহত এবং দিনাজপুরের বীরগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নানিী-নাতনী নিহত ও ২ জন আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো সংবাদ। দিনাজপুর : দিনাজপুরের বীরগঞ্জে পণ্যবাহী ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী জহুরা বেগম (৫০) এবং তার নাতনী জুই আকতার (৫) নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক মো. সজিব (২১) এবং জান্নাতুন (৭) নামে দুইজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুর ২টায় উপজেলা নিজপাড়া ইউনিয়নের বীরগঞ্জ-গোলাপগঞ্জ আঞ্চলিক সড়কের কৈকুড়ির মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দা মো. রেজাউল করিম জানান, মো. সজিব তার মা জহুরা বেগম এবং ভাইয়ের দুই মেয়ে জান্নাতুন ও জুঁই আকতার কে নিয়ে মোটরসাইকেল যোগে নিজবাড়ী হতে উপজেলা সদরে আসছিল। পথে বীরগঞ্জ-গোলাপগঞ্জ আঞ্চলিক সড়কের কৈকুড়ির মোড় সংলগ্ন এলাকায় দিনাজপুর হতে ছেড়ে আসা ঠাকুরগাঁও জেলার গড়েয়াগামী একটি পণ্যবাহী ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৬-১০৭৪) মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই জহুরা বেগম এবং জুঁই আকতার মারা যায়। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় মো. সজিব এবং জান্নাতুন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নাটোর : নাটোরে পৃথক সড়ক দূর্ঘটনায় নারী সহ দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত ১৫ জন। আহতদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১০টার দিকে বড়াইগ্রাম ও নাটোর সদর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নাটোর সদর থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম ও স্থানীয়রা জানান, পাবনা থেকে কয়েকজন গরু ব্যবসায়ী শ্যালো ইঞ্জিন চালিত নছিমনে গরু নিয়ে রাজশাহীর সিটি হাটে যাচ্ছিলেন। পথে নাটোর সদর উপজেলার কামারদিয়ার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় লছিমনে থাকা অন্তত ১৬ জন গরু ব্যবসায়ী আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যর ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইফত আলী মারা যায়। অপরদিকে বড়াইগ্রামের বনপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুব রহমান জানান, নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি এলাকায় একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস পথচারী রাহেলা বেগমকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পার গোপালপুর গ্রামের মৃত সুখলাল সরদারের স্ত্রী রাহেলা বেগম মারা যায়।