• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ জিলকদ ১৪৪১

দিনাজপুর-ব্রাহ্মণবাড়িয়া সড়ক দুর্ঘটনায় নিহত ৬

    সংবাদ :
  • সংবাদ ডেস্ক
  • | ঢাকা , শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯

গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় দিনাজপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় ৬ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। এরমধ্যে দিনাজপুরে বাসের ধাক্কায় একই পরিবারের তিন জন নিহত ও ৩ জন আহত হয়েছে এবং ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীসহ ৩ জন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো সংবাদ

দিনাজপুর : দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের চুনিয়াপাড়া নামক স্থানে বাসের ধাক্কায় ইজিবাইক আরোহী বাবা-মেয়েসহ একই পরিবারের তিন জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন। পুলিশ জানায়, গতকাল সকাল ১০টার দিকে ফুলবাড়ী থেকে ছেড়ে আসা দিনাজপুরমুখী একটি যাত্রীবাহী বাস দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়া নামক স্থানে একটি ইজিবাইককে পিছন থেকে ধাক্কা দিলে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দশ বছরের শিশু আইভি, তার পিতা আশরাফুল আলম ও চাচা সাজদার খলিফা নিহত হয়। নিহতদের বাড়ি নাটোর জেলার জালালপুরে। আহত হয় আশরাফুলের পিতা আফসার আলী, আত্মীয় মোস্তফা বাবু ও ইজিবাইক চালক। তাদের দিনাজপুর এম, আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও কসবা উপজেলায় এ ঘটনা ঘটে। জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রাইভেট কারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়। এরা হলো নাহিদ (২০) ও পারভেজ (১৮)। দুপুরে মহাসড়কের বেড়তলায় এ ঘটনা ঘটে। হাইওয়ে থানার ওসি হোসেন সরকার জানান, ঢাকাগামী একটি প্রাইভেট কার ব্রাহ্মণবাড়িয়ামুখী মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নোয়াপাড় নামকস্থানে ট্রেনের ধাক্কায় হারুন মিয়া (৪২) নামের এক ভ্যানচালক নিহত হয়েছে। আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাশ বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে কোন ট্রেনের নিচে কাটা পড়েছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।