• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ জিলকদ ১৪৪১

ডেমরায় কলেজছাত্র নিহতের ঘটনায় ড্রাইভার হেলপার রিমান্ডে

সংবাদ :
  • আদালত বার্তা পরিবেশক

| ঢাকা , রোববার, ০৭ এপ্রিল ২০১৯

রাজধানীর ডেমরা-রামপুরা সড়কে রমজান পরিবহনের বাসচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় ড্রাইভার ও হেলপারকে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল শুনানি শেষে আসামিদের রিমান্ডে পাঠান। রিমান্ডে যাওয়া আসামিরা হলো- ড্রাইভার শামীম ও হেলপার মুন্না মিয়া। এদের মধ্যে শামীমের তিনদিন ও মুন্নার একদিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ডেমরা থানার এসআই মো. আশরাফ আলী প্রত্যেক আসামিকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। আবেদনে বলা হয়, রমজান পরিবহনের বাসের হেলপার মুন্নার সহযোগিতায় ড্রাইভার শামীম বেপরোয়াভাবে গাড়ি চালায়। অন্য একটি বাসকে ওভারটেক করে বিপরীত দিক থেকে আসা ইবনে তাহছিন ইরামকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ইরাম মারা যান। মামলার মূল রহস্য উদঘাটনের জন্য আসামিদের রিমান্ডে নেয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী এসএম জাকির হোসাইন রিমান্ড বাতিল ও আসামিদের জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ এ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত শামীমের তিনদিন এবং মুন্নাকে একদিনের রিমান্ডে পাঠান।

উল্লেখ্য, গত শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর ডেমরা-রামপুরা সড়কে রমজান পরিবহনের বাসচাপায় ইরাম নামে এক শিক্ষার্থী নিহত হন। এর জেরে মোস্তফা মাঝি এলাকায় ডেমরা-রামপুরা সড়ক অবরোধ করে গোলাম মোস্তফা কলেজের শিক্ষার্থীরা।