• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ জিলকদ ১৪৪১

টাঙ্গাইলে পৃথক ঘটনায় কলেজ ছাত্রসহ ৩ জনের লাশ উদ্ধার

সংবাদ :
  • জেলা বার্তা পরিবেশক, টাঙ্গাইল

| ঢাকা , রোববার, ২৮ এপ্রিল ২০১৯

টাঙ্গাইলে পৃথক ঘটনায় এক কলেজ ছাত্রসহ ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সদর উপজেলার থানাপাড়া শান্তিকুঞ্জ মোড়, আদালত পাড়া এবং নামদার কুমুল্লী এলাকা থেকে এসব লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, মাজহারুল ইসলাম মাসুদ (২৪) নামে এক কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শহরের থানাপাড়া শান্তিকুঞ্জ মোড় এলাকায় একটি ছাত্রাবাসে এ ঘটনা ঘটেছে। নিহত মাসুদ ময়মনসিংহের ত্রিশাল মধ্যপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে এবং টাঙ্গাইল শহরের সরকারি মওলানা মোহাম্মদ আলী (এমএম আলী) কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

মাসুদের বড় ভাই আবদুল্লাহ আল মামুন বলেন, আমার ভাইয়ের দুই হাত ও দুই পায়ে এবং গলায় সাদা স্কচটেপ পেঁচানো আছে। তাকে হত্যা করা হয়েছে। এর আগেও তাকে একাধিকবার মোবাইলে হুমকি প্রদান করলে টাঙ্গাইল মডেল থানায় সাধারণ ডায়েরি করেছিল।

টাঙ্গাইল সদর মডেল থানার ওসি সায়েদুর রহমান জানান, কক্ষের দরজা ভেঙে লাশ উদ্ধার হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

টাঙ্গাইল পৌর শহরের আদালত পাড়া পুকুরে গোসল করতে নেমে দীপক কুমার সরকার (৪৬) নামে অপর এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার সকালে শহরের আদালত পাড়া পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে বাসাইল পশ্চিম পাড়া গ্রামের মৃত মধুসূদন সরকারের ছেলে। নিহতের ভাই প্রদীপ কুমার সরকার জানান, দীপক কুমার সরকার শহরের পুরান বাসস্ট্যান্ড এলাকায় শিমুল জেন্টস পার্লারে কাজ করত। শুক্রবার কাজ শেষে গভীর রাত হওয়ার কারণে ওই পার্লারেই রাত্রিযাপন করেন। সকালে পুকুরে গোসল করতে নামলে কিছুক্ষণ পর তার লাশ পানিতে ভেসে ওঠে। টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান জানান, এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

অপরদিকে সাব্বির (২৬) নামে এক যুবকের গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলা করটিয়া ইউনিয়নের নামদার কুমুল্লী এলাকায় এ ঘটনা ঘটে। সাব্বির একই এলাকার মিন্টু মিয়ার ছেলে।