• banlag
  • newspaper-active
  • epaper

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১

জনগণের স্বার্থে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে -জিএম কাদের

    সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
  • | ঢাকা , রোববার, ২০ অক্টোবর ২০১৯

জনগণ ও সংগঠনের স্বার্থে সবাইকে একতাবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টিও (জাপা) চেয়ারম্যান জিএম কাদের। গতকাল জাপার বনানীস্থ কার্যালয়ে দলের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সভায় এ আহ্বান জানান তিনি।

জিএম কাদের বলেন, জনগণের স্বার্থ রক্ষার্থে আমাদের সবাইকে রাজনীতি করতে হবে। রাজনীতিতে মত ও পথের পার্থক্য থাকে। সংগঠনের স্বার্থে সবাইকে ছাড় দিয়ে একক নেতৃত্বে কাজ করতে হবে। একতা না থাকলে রাজনীতিতে সফল হওয়া সম্ভব নয় বলেও জানান তিনি।

তিনি বলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে সংগঠনকে শক্তিশালী করার জন্য আট বিভাগে সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। আমরা যদি সঠিকভাবে সংগঠনকে সুসংগঠিত করতে পারি তাহলে অতি শীঘ্রই ক্ষমতায় যাওয়ার সম্ভাবনার দ্বার খুলে যেতে পারে। সভায় সভাপতিত্ব করেন দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। সভায় জাপার প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএম ফয়সল চিশতী, অ্যাড. সালমা ইসলাম এমপি, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, জহিরুল আলম রুবেল, ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু বক্তব্য রাখেন।

সভায় জানানো হয়, ঢাকা জেলার সাংগঠনিক সভায় ৩১ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি এক মাসের মধ্যে সম্মেলন করবে। কমিটির আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য অ্যাড. সালমা ইসলাম এমপি, সদস্য সচিব খান মোহাম্মদ ইস্রাফিল খোকন। আগামী ২৭ অক্টোবর আট বিভাগীয় সাংগঠনিক, আন্তর্জাতিক টিম এবং আট বিভাগীয় সমন্বয় কমিটির নেতাদের সকাল ১১টায় বনানীস্থ জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।