• banlag
  • newspaper-active
  • epaper

শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ জিলকদ ১৪৪১

মাদারীপুরে

গৃহবধূর আপত্তিকর ভিডিও : যুবক আটক

সংবাদ :
  • প্রতিনিধি, মাদারীপুর

| ঢাকা , সোমবার, ০১ এপ্রিল ২০১৯

মাদারীপুরে সৌদি প্রবাসীর গৃহবধূর আপত্তিকর ভিডিও চিত্র ধারণ করে ব্লাকমেইল করার অভিযোগে মাহফুজুর রহমান ভূইয়া শিশির (৩০) নামের এক যুবককে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮।

গত শনিবার সন্ধ্যায় মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর এলাকায় অবস্থিত তালুকদার ডিজিটাল প্লাজায় সৌদিয়া আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে তাকে আটক করা হয়। এ সময় অভিযুক্ত আসামির কাছে থাকা আপত্তিকর ভিডিওসহ মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করে র‌্যাব। আটককৃত আসামি ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন উজানিসার গ্রামের বাসিন্দা। সে ওই এলাকার মৃত আবদুল আলীম ভূইয়ার ছেলে।

মাদারীপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে অভিযুক্ত মাহফুজুর রহমান ভূইয়া শিশিরকে আটক করে।

র‌্যাব ক্যাম্পের কমান্ডার রইস উদ্দিন সাংবাদিকদের জানান, ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার বিষ্ণুদি গ্রামের ওই গৃহবধূর স্বামী প্রায় ১২ বছর যাবত সৌদিতে অবস্থান করায় মোবাইলে রং নাম্বারের সূত্র ধরে আনুমানিক ৮/৯ মাস পূর্বে উক্ত গৃহবধূর সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ার অভিযুক্ত শিশিরের পরিচয় ঘটে। এ পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক গড়ে উঠে এবং এক পর্যায়ে উক্ত গৃহবধূকে জোরপূর্বক দৈহিক মিলনে বাধ্য করে। তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও কৌশলে মোবাইলে ধারণ করে এবং উক্ত আপত্তিকর ভিডিও অনলাইনে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে কয়েক দফা দৈহিক মিলনে বাধ্য করে শিশির। পরে ভিকটিমের পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কাছে লিখিত অভিযোগ দায়ের করলে অভিযুক্ত আসামিকে আটক করা হয়। আটককৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছে বলে জানিয়েছেন র‌্যাব কমান্ডার রইস উদ্দিন।

এ বিষয়ে রাজৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।