• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ জিলকদ ১৪৪১

গাজীপুরে বন্দুকযুদ্ধে অস্ত্র ব্যবসায়ী নিহত

সংবাদ :
  • প্রতিনিধি, গাজীপুর

| ঢাকা , শনিবার, ২০ এপ্রিল ২০১৯

গাজীপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। র‌্যাবের দাবি, নিহত ওই যুবক অস্ত্র ব্যবসায়ী ছিল। ঘটনার সময় র‌্যাবের দুই সদস্য উজ্জ্বল ও সানাউল্লাহ আহত হয়েছেন। নিহত ওই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত যুবক হাবিবুর রহমান হবি সিটি করপোরেশনের বারবৈকা এলাকার আবদুল বারেকের ছেলে।

র‌্যাব-১-এর পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সিটি করপোরেশনের সালনা এলাকায় ৮-১০ জনের একটি দল অস্ত্র কেনা-বেচা করছে এমন খবর পেয়ে র‌্যাব-১-এর একটি টহল টিম সেখানে অভিযান চালায়। তাদের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থলে থাকা যুবকরা র‌্যাব সদস্যদের দিকে গুলি ছুড়ে। র‌্যাব পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে এক যুবক গুলিবিদ্ধ হন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোলাগুলির সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। অস্ত্র কেনা-বেচায় জড়িত অপর সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

ওই র‌্যাব কর্মকর্তা আরও জানান, বিকেলে নিহতের ভাই হারুন হাসপাতাল মর্গে গিয়ে হবির মরদেহ শনাক্ত করেন। তার বিরুদ্ধে অস্ত্র, হত্যা, ধর্ষণসহ বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা রয়েছে এবং কয়েকটি মামলার পরোয়ানাভুক্ত আসামি ছিল।