• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১

কুমিল্লা

সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

সংবাদ :
  • প্রতিনিধি, কুমিল্লা

| ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

কুমিল্লায় তুচ্ছ ঘটনায় সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র মুমতাহিন হাসান মিরণ নিহত হয়েছে। সে জেলার আদর্শ সদর উপজেলার ঝাগুরজুলি বিষ্ণপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে। তার পরিবার কুমিল্লা নগরীর পূর্ব বাগিচাগাঁও এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, কিছুদিন আগে কুমিল্লা মডার্ন হাই স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠানে সিটে বসা নিয়ে মিরণের সহপাঠী আবিরের সঙ্গে সপ্তম শ্রেণির ছাত্র পল্টুর ঝগড়া হয়। রবিবার রাতে শবেবরাতের নামাজ পড়তে মিরণ ও তার বন্ধু আবির নগরীর ঠাকুরপাড়া এলাকার মদিনা মসজিদে যায়। নামাজ শেষে বের হওয়ার পর আবিরের সঙ্গে পল্টু ও তার বন্ধু আমিন বাকবিত-ায় জড়িয়ে পড়ে। এ সময় মিরণ ওই বিরোধ থামাতে এগিয়ে গেলে আমিন ও পল্টুর সহযোগীরা মিরণকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা মিরণকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীনে রাত ১২টার দিকে মারা যায়। মিরণ তার পরিবারে ৪ ভাইয়ের মধ্যে দ্বিতীয়। এ ঘটনায় নিহতের চাচা কামরুল ইসলাম বাদী হয়ে পল্টু ও আমিনসহ অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে গতকাল বিকালে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, ময়নাতদন্ত শেষে মিরণের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।