• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রাহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আওয়াল ১৪৪১

টাঙ্গাইলে

ব্যবসায়ীকে হত্যা করে ৫ লাখ টাকা ছিনতাই

সংবাদ :
  • জেলা বার্তা পরিবেশক, টাঙ্গাইল

| ঢাকা , বুধবার, ১৭ এপ্রিল ২০১৯

টাঙ্গাইলের মধুপুরে আবদুল জলিল (৫৫) নামে এক ব্যবসায়ীকে হত্যা করে পাঁচ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মধুপুর পৌর এলাকার আশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে অলিপুরের রাস্তায় এ ঘটনা ঘটেছে। নিহত আবদুল জলিল ?উপজেলার অলিপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল জলিল ধানসহ বিভিন্ন শস্য ব্যবসার সঙ্গে জড়িত ছিল। তিনি সোমবার রাতে ব্যবসার কাজ শেষে টাঙ্গাইল-মধুপুর সড়ক থেকে অলিপুরের বাড়ির দিকে যাওয়ার পথে দুর্বৃত্তরা তার পথরোধ করে। এরপর তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও গলায় ধারালো অস্ত্রের আঘাত করে কাছে থাকা ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে একই গ্রামের প্রতিবেশী ব্যবসায়ী মতিয়ার রহমান বাড়ি ফেরার সময় জলিলকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে জলিলকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মধুপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতেই খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান চলছে।