• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫, ৭ রবিউল সানি ১৪৪০

‘মাই গ্যালাক্সি মাই কালার’: বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিল স্যামসাং

| ঢাকা , বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর ২০১৮

image

‘মাই গ্যালাক্সি মাই কালার’ শীর্ষক কালারফুল ক্যাম্পেইনের প্রথম ধাপের বিজয়ী জাওয়াদ উদ্দিন, মো. আল-আমিন এবং আকবর আলম এর হাতে পুরস্কার তুলে দিলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। রাজধানীর বসুন্ধরা সিটি’র স্যামসাং শোরুমে উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে প্রথম ধাপ তথা লাল রঙের (#ShadesOfRed) বিজয়ীরা পুরস্কার গ্রহণ করেছে সামাজিক যোগাযোগের মাধ্যমে জনপ্রিয় তারকা শাহতাজ মুনিরা হাশেম-এর হাত থেকে।

উল্লেখ্য, গত ২৩ নভেম্বর থেকে শুরু হয় এই ক্যাম্পেইনটি, যা চলবে চলতি বছরের ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত। ফেসবুকভিত্তিক ক্যাম্পেইনটি সাজানো হয়েছে স্যামসাংয়ের নতুন তিনটি গ্যালাক্সি ডিভাইসে ব্যবহৃত তিনটি রঙ (রেড বা লাল, ব্লু বা নীল ও পিংক বা গোলাপী)-কে কেন্দ্র করে।

পুরষ্কার প্রদানকালে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ক্যাম্পেইনটি সাজানো হয়েছে দেশের মানুষের সঙ্গে স্যামসাং-এর বন্ধন আরো দৃঢ় করতে। লাল রঙকে কেন্দ্র করে প্রথম ধাপ সফলভাবে সম্পন্ন হয়েছে এবং এ ধাপে ব্যাপক সাড়া পেয়েছি আমরা। পরবর্তী ধাপগুলোতেও সবার কাছ থেকে আরো বেশি সাড়া পাবো বলে আমরা বিশ্বাস করি।” ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানা যাবে www.facebook.com/SamsungBangladesh। সংবাদ বিজ্ঞপ্তি।