• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫, ৭ রবিউল সানি ১৪৪০

৭-৮ ডিসেম্বর ঢাকায় উদ্যোক্তা সামিট

| ঢাকা , বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর ২০১৮

আগামী ৭ ও ৮ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আইপিডিসি উদ্যোক্তা সামিট ২০১৮। এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের উদ্যোক্তা কার্যক্রম ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ যৌথভাবে এ সামিটের আয়োজন করেছে। ৭ ডিসেম্বর সকাল ১০টায় সামিটের উদ্বোধন করবেন জাতীয় অধ্যাপক ও এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. জামিলুর রেজা চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান কাজি এম আমিনুল ইসলাম ও আইপিডিসির ব্যবস্থাপনা পরিচালক মোমিনুল ইসলাম।

“উদ্যোগে অগ্রগামী, উচ্ছ্বাসে একত্রে” স্লোগানে এ সামিটের আয়োজনে থাকছে ১১টি সেশন, চারটি কর্মশালা। বিভিন্ন কর্মশালা ও সেশনে ৪৫ জন উদ্যোক্তা, বিশেষজ্ঞ, পেশাজীবী ও শিক্ষাবিদ বক্তা ও প্যানেলিস্ট হিসাবে যোগ দিবেন। এদের মধ্যে রয়েছেন বিকেএমইএ-এর সাবেক সভাপতি ও গ্রিন নিটওয়্যার ফ্যাক্টরির উদ্যোক্তা ফজলুল হক, মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক, গ্রিন-ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ফারজানা চৌধুরী, কাজি আইটির প্রধান নির্বাহী মাইক কাজি, কম্পিউটার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মমলুক সাবির আহমেদ, এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুল ইসলাম প্রমুখ।

এই আয়োজনের টাইটেল স্পন্সর আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। পৃষ্ঠপোষক হিসাবে রয়েছে ক্রিয়েটিভ আইটি, ওয়ালেটমার্ট, ইগগুল আইসক্রিম, বারকোড রেস্তোরাঁ গ্রুপ ও এম্বার আইটি। প্রথম আলো ও ডেইলি স্টারের সহযোগিতায় আয়োজনে মিডিয়া পার্টনার নাগরিক টিভি, ঢাকা এফএম ও টেকশহর। এছাড়া পার্টনার হিসাবে রয়েছে বাক্য, আইএসপিএবি, বিওয়াইএলসি, জিরো ডিগ্রি কমিউনিকেশন, ভার্চুয়ানিক ও ব্র্যান্ডগিয়ার। আয়োজন সবার জন্য উন্মুক্ত। তবে, আগ্রহীদের নিবন্ধন করতে হবে। আয়োজনের বিস্তারিত জানা যাবে- https://www.uddoktasummit.com/। সংবাদ বিজ্ঞপ্তি।