• banlag
  • newspaper-active
  • epaper

শুক্রবার, ১৫ জুন ২০১৮, ১ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৫, ২৯ রমজান ১৪৩৯

সেবা বন্ধু অ্যাপের বাণিজ্যিক কার্যক্রম উদ্বোধন

| ঢাকা , বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮

image

সেবা বন্ধু অ্যাপের মাধ্যমে আশপাশের মানুষদের সাহায্য করে এখন ঘরে বসে বাড়তি আয় করা সম্ভব। স্মার্টফোনে বন্ধু অ্যাপ ডাউনলোড করে যে কেউ বন্ধু বান্ধবদের সেবার সার্ভিস রেফার করতে পারেন, সঙ্গে হবে বাড়তি আয়। গত ১১ জুন সেবা এক্সওয়াইজেডের গুলশান অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সেবা বন্ধুর বাণিজ্যিক কার্যক্রম উদ্বোধন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সেবার প্রধান নির্বাহী কর্মকর্তা আদনান ইমতিয়াজ হালিম এবং সেবা পরিবারের সদস্যরা। অ্যাপটি সম্পর্কে আদনান ইমতিয়াজ হালিম বলেন, বন্ধু অ্যাপটি তরুণদের স্বনির্ভর হওয়ার একটি মাধ্যম হতে পারে।

অনুষ্ঠানে জানানো হয়, বর্তমানে ঢাকা জুড়ে দুই হাজারেরও বেশি বন্ধু অ্যাপ ব্যবহারকারী আছেন, যারা প্রতিনিয়ত সেবার সার্ভিস রেফার করে তাদের আপনজনদের বিপদে আপদে পাশে দাঁড়াচ্ছেন। সার্ভিস রেফারের মাধ্যমে একই সঙ্গে উপকার হচ্ছে ঢাকা জুড়ে শত শত সার্ভিস প্রোভাইডারদের যারা সেবা অ্যাপেই পেয়ে যাচ্ছেন কাজ, আর তাদের কাজ দিয়ে আপনিও পেয়ে যাচ্ছেন সেবা থেকে আয়ের একটি অংশ।

সেবা বন্ধু অ্যাপ ব্যবহার করতে লাগবে নাম এবং বিকাশ একাউন্টের নাম্বার। এরপর অ্যাপের হোম পেজে যে কাউকে রেফার করা যাবে সেবার যে কোন সার্ভিস। ধরুন আপনার পাশের বাড়ির আঙ্কেলের হঠাৎ মিস্ত্রি ডাকার দরকার অথবা আপনার কোন এক বন্ধুর হঠাৎ বাসায় ক্লিনার প্রয়োজন, অথবা কারো ড্রাইভার বা লন্ড্রি প্রয়োজন সঙ্গে সঙ্গে তাদের নাম, ফোন নাম্বার এবং তার প্রয়োজনীয় সার্ভিস লিখে অ্যাপে ‘রেফার করুন’ বাটনটি ক্লিক করলেই সার্ভিস পৌঁছে যাবে আপনার বন্ধু কিংবা আত্মীয় পরিজনের বাসায়। আর এর সঙ্গে, সেবা থেকে দেয়া সার্ভিসের মোট চার্জ এর একটা অংশ, তা হতে পারে ১০ টাকা থেকে ১ হাজার টাকা পর্যন্ত, চলে যাবে আপনার অ্যাকাউন্টে। Sheba Bondhu অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।