• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১৫ জুলাই ২০২০, ০১ শ্রাবণ ১৪২৭, ২৩ জিলকদ ১৪৪১

ম্যাক্সিমাসের সঙ্গে কো-ব্র্যান্ডেড স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন

| ঢাকা , সোমবার, ১৩ মে ২০১৯

গ্রাহকদের মাঝে ফোরজিকে আরও সহজলভ্য করে তুলতে ম্যাক্সিমাসের সঙ্গে যৌথ উদ্যোগে বাংলাদেশের বাজারে কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট ‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ নিয়ে এলো গ্রামীণফোন। গত ৫ মে জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে স্মার্টফোনটি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, হেড অব অপারেশনস সাজ্জাদ হাসিব এবং বাংলাদেশে ম্যাক্সিমাসের সহযোগী প্রতিষ্ঠান ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় শিল্পী তাহসান রহমান খান ও গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলী।

অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোন ম্যাক্সিমাসের সঙ্গে মানসম্পন্ন ও সাশ্রয়ী হ্যান্ডসেট নিয়ে এসেছে। আমাদের বিশ্বাস, গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস স্মার্টফোন গ্রাহকদের ফোরজি নেটওয়ার্কে যুক্ত হতে বিশেষ ভূমিকা রাখবে এবং দেশব্যাপী ডিজিটাল জীবনধারা উপভোগ করতে সহায়তা করবে।’

ইউনিয়ন গ্রুপের (ম্যাক্সিমাস মোবাইলের সহযোগী প্রতিষ্ঠান) ব্যবস্থাপনা পরিচালক রকিবুল কবির বলেন, ‘ম্যাক্সিমাস পি৭ প্লাসের জন্য আমরা দিচ্ছি ১৫ দিনের ইএলএফ (আর্লি লাইফ ফেইলার) রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। ক্রেতারা দেশব্যাপী ৬৪ জেলায় আমাদের সার্ভিস সেন্টার থেকে বিক্রয় পরবর্তী সেবা নিতে পারবেন।’

হ্যান্ডসেটটিতে রয়েছে ৫.৪ ইঞ্চির বড় স্ক্রিন যার অ্যাসপেক্ট রেশিও ১৮:৯, ১.৩ গিগাহার্টজ কোয়াড প্রসেসর, ১ জিবি র‌্যাম, ৮ জিবি রম এবং ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি, অ্যান্ড্রয়েড ৮.১ (গো এডিশন) এবং ডুয়াল জেনন ফ্লাশ সহ সামনে-পেছনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৪,৯০০ টাকা।

এছাড়াও, গ্রামীণফোনের অংশীদারিত্বের ফলে হ্যান্ডসেটটি ক্রয়ে থাকছে বিনামূল্যে ৮ জিবি ফোরজি ইন্টারনেট (৭ দিনের মেয়াদে)। এ অফারের বাইরেও, ক্রেতারা ৭ দিনের মেয়াদে ২ জিবি (১ জিবি+১ জিবি ফোরজি) ইন্টারনেট ডাটা প্যাক কিনতে পারবেন মাত্র ২৪ টাকায়। ছয় মাসের মধ্যে সর্বোচ্চ ১২ বার এ অফার গ্রহণ করতে পারবেন ক্রেতারা। প্রতিমাসে এই অফারটি গ্রাহকরা দুইবার কিনতে পারবেন। দেশব্যাপী গ্রামীণফোনের সেলস চ্যানেলে এ হ্যান্ডসেটটি পাওয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।