• banlag
  • newspaper-active
  • epaper

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ৬ রবিউল ‍আউয়াল ১৪৪২

বাংলাদেশের বাজারে এফ১১ ও এফ১১ প্রো

| ঢাকা , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯

image

বাংলাদেশের বাজারে এফ সিরিজের আরও দুটি স্মার্টফোন উন্মোচন করেছে স্মার্টফোন ব্র্যান্ড অপো। গত ১৬ এপ্রিল ঢাকার স্থানীয় একটি হোটেলে এফ১১ এবং এফ১১ প্রো মডেলের ফোন দুটি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডামোন ইয়াং, রবি আজিয়াটা লিমিটেডের করপোরেট কমিউনিকেশনসের ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, ক্রিকেটার তাসকিন আহমেদ, অভিনয়শিল্পী সাবিলা নূর এবং আলোকচিত্রী প্রীত রেজা চৌধুরী, অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার ইয়োনো, পিআর ম্যানেজার ইফতেখার সানীসহ অপো’র উচ্চপদস্থ অন্যান্য কর্মকর্তাগণ।

মার্বেল গ্রিন ও ফ্লুরাইট পার্পেল কালারের অপো এফ১১ এর বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ২৭, ৯৯০ টাকা এবং থান্ডার ব্ল্যাক ও অরোরা গ্রিন রঙের অপো এফ১১ প্রো’র বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৩৬, ৯৯০ টাকা।

অনুষ্ঠানে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডামোন ইয়াং বলেন, ‘অপো’তে আমাদের লক্ষ্য সবসময় গ্রাহকদের জন্য সহজ ও উন্নত স্মার্টফোন অভিজ্ঞতা নিয়ে আসা। বিশ্বব্যাপী অপো’র এফ সিরিজের স্মার্টফোন পোর্টফোলির বিশেষ সুনাম রয়েছে। আমরা আশাবাদী অপো এফ১১ ও এফ১১ প্রো বাংলাদেশেও উদ্ভাবনের এ ধারা অব্যাহত রাখবে।’

এফ১১ ও এফ১১ প্রো-তে রয়েছে ৬.৫-ইঞ্চি ডিসপ্লে, আল্ট্রা-হাই স্ট্যান্ডার্ড ৪৮ মেগাপিক্সেল+৫ মেগাপিক্সলে ডুয়াল ক্যামেরা সিস্টেম, এফ১.৭৯ অ্যাপারচার, বল-বিয়ারিং ক্লোজড-লুপ ভিসিএম, ৬পি লেন্স এবং উন্নত লাইটের জন্য ১/২.৩- ইঞ্চি ইমেজ সেন্সর।

অপো অপো এফ১১ এবং এফ১১ প্রো- তে রয়েছে যথাক্রমে ৪০২০ ও ৪০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম। প্রতিটি ফোনেই রম রয়েছে ১২৮ জিবি করে। সকল বিদ্যমান ও নতুন রবি ও এয়ারটেল প্রি-পেইড ও এসএমই গ্রাহকের জন্য থাকছে নতুন এফ১১ প্রো এবং এফ১১ হ্যান্ডসেট কেনায় ১২ জিবি ইন্টারনেট ডাটা (৩ জিবি ফোরজি ডাটা + ৩ জিবি মাইস্পোর্টস ডাটা + ৩ জিবি রবি স্ক্রিন + ৩ জিবি স্পø্যাশ)। এ ডাটা অফারের মেয়াদ থাকবে ৩০ দিন। সংবাদ বিজ্ঞপ্তি।