• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১

পিক্সমামার সঙ্গে রোর বাংলাদেশ লিমিটেডের চুক্তি

| ঢাকা , সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

image

বিজ্ঞাপন শিল্পকে আরো প্রাণবন্ত করে তুলতে রোর বাংলাদেশ লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা চুক্তি সই করেছে ডিজিটাল কন্টেন্ট মার্কেটপ্লেস পিক্সমামা। বাংলাদেশের ছবি ব্যবহার করে বিজ্ঞাপন শিল্পকে আরো সমৃদ্ধ করতে উভয় সংস্থাকে সহযোগিতা করবে চুক্তিটি। চুক্তির ফলে এখন থেকে ১৭ শতাংশ ছাড়ে পিক্সমামা থেকে ডিজিটাল ছবি কিনতে পারবে রোর বাংলাদেশ লিমিটেড। পাশাপাশি কাস্টম শ্যুটসহ রোর বাংলাদেশ লিমিটেডকে সকল প্রকার ডিজিটাল সাপোর্ঁ প্রদান করবে পিক্সমামা। এছাড়া কৌশলগত চুক্তিটি উভয় সংস্থাকে তাদের ক্লায়েন্ট ও স্টেকহোল্ডারদের সঙ্গে আরো বেশি কাজের সুযোগ তৈরি করবে।

এ উপলক্ষ্যে রাজধানীর উত্তরায় পিক্সমামার প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং সিইও মোস্তাফিজুর রহমান ও রোর বাংলাদেশ লিমিটেডের এডিটর ইন চিফ তাহসীন মাহমুদ সমঝোতা চুক্তিতে সই করেন। এ সময় পিক্সমামার বিজনেস ডেভেলপমেন্ট অফিসার রিফাত ইকবাল, টেকনোলজি লিড আশিকুজ্জামান এবং রোর বাংলাদেশ লিমিটেডের ডেপুটি এডিটর মুহায়মিনুল ইসলাম অন্তিক ও সিনিয়র এক্সিকিউটিভ আফাজ মুস্তাফা উপস্থিত ছিলেন।

রবির কর্মীদের ডিজিটাল উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে নেয়া আর-ভেঞ্চারসের প্রকল্পের আওতায় পিক্সমামা স্বাধীন ব্যবসা হিসেবে তাদের কার্যক্রম পরিচালনা করছে। সংবাদ বিজ্ঞপ্তি।