• banlag
  • newspaper-active
  • epaper

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আওয়াল ১৪৪১

ডেবিট-ক্রেডিট কার্ডে ওয়ালটন এসি কেনায় ১০ শতাংশ ছাড়

| ঢাকা , বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে এয়ার কন্ডিশনার কেনায় ১০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা এবং অনলাইনের ই-প্লাজা থেকে এসি কিনে ৫টি নির্দিষ্ট ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই এই ছাড় পাওয়া যাবে। এ সুযোগ থাকছে পুরো জুন মাসজুড়ে। ওয়ালটন সূত্রে জানা গেছে, যেসব ব্যাংকের ভিসা, মাস্টারকার্ড, নেক্সাস এবং অ্যামেক্স কার্ডের মাধ্যমে ১০ শতাংশ মূল্যছাড় সুবিধায় ওয়ালটন এসি কেনা যাবে সেগুলো হলো ডাচ-বাংলা ব্যাংক, ব্র্যাক ব্যাংক, সাউথ-ইস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক এবং সিটি ব্যাংক।

ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং এসির সিইও মোহাম্মদ তানভির রহমান বলেন, শুধুমাত্র ডেবিট ও ক্রেডিট কার্ডধারী ক্রেতাদের এই সুযোগ দেয়া হচ্ছে। এর ফলে ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ক্রেতারা দেশীয় পণ্য কিনতে অভ্যস্ত হবেন।

তিনি জানান, দেশের যে কোনো ওয়ালটন প্লাজার পাশাপাশি বিশ্বের যে কোনো স্থানে বসেই এসিসহ সব ধরনের ওয়ালটন পণ্য কেনার সুযোগ রয়েছে। ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) ওয়েবসাইট থেকে ক্রেতারা পণ্য কেনার অর্ডার বা ফরমায়েস দিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য ৩১৪টি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেয়া হচ্ছে। বাংলাদেশে প্রচলিত ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ড, ইন্টারনেট ব্যাংকিং, বিকাশ, রকেট অথবা এম-ক্যাশের মতো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে অনলাইন থেকে কেনা ওয়ালটন পণ্যের মূল্য পরিশোধ করা যাচ্ছে। বর্তমানে বাজারে রয়েছে, ১-২ টনের ১৭ মডেলের ওয়ালটন স্লিট এসি। যার দাম ৩৫, ৯০০ টাকা থেকে ৭৬, ৪০০ টাকার মধ্যে। রয়েছে মোবাইলফোনের মাধ্যমে নিয়ন্ত্রণযোগ্য ৪ মডেলের স্মার্ট এসি। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন। সংবাদ বিজ্ঞপ্তি।