• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল ‍আউয়াল ১৪৪২

ডব্লিউবিএএফ এ বাংলাদেশের ইন্টারন্যাশনাল পার্টনার নিযুক্ত হলেন কেএম হাসান রিপন

| ঢাকা , বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

image

ওয়ার্ল্ড বিজনেস অ্যাঞ্জেল ইনভেস্টমেন্ট ফোরাম (ডাব্লিউবিএএফ) ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ এবং বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউটের নির্বাহী পরিচালক কে এম হাসান রিপনকে বাংলাদেশের ইন্টারন্যাশনাল পার্টনার হিসাবে নিযুক্ত করেছে। তিনি ওয়ার্ল্ড বিজনেস অ্যাঞ্জেলস ইনভেস্টমেন্ট ফোরামের গ্র্যান্ড অ্যাসেমব্লিতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

ডাব্লিউবিএএফ এর পরিচালনা পর্ষদের সভাপতি বেইবার্স অ্যালটুনটাস এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, এটি বাংলাদেশের জন্য বিশাল একটি সুযোগ। ভেঞ্চার ক্যাপিটাল, ভেঞ্চার ইকো সিস্টেম, ফিন-টেক, ইনভেস্টমেন্ট পোর্টফোলিওসহ বিভিন্ন বিষয়ে বাংলাদেশ এখন আরো উন্নত সুবিধা ভোগ করতে পারবে।

উল্লেখ্য, বাংলাদেশের উদ্দ্যোক্তা উন্নয়নে এবং তরুন উদ্দ্যোক্তাদের বিশ^দরবারে পরিচিত এবং প্রতিষ্ঠিত করার লক্ষ্যে ড্যাফোডিল পরিবারের চেয়ারম্যান ড. মোঃ সবুর খান ২০১০ সাল থেকে কাজ করে আসছেন। এই প্রেক্ষাপটে ২০১৮ সাল থেকে বাংলাদেশের হাইকমিশনার হিসেবে ওয়ার্ল্ড বিজনেস অ্যাঞ্জেল ইনভেস্টমেন্ট ফোরাম (ডাব্লিউবিএএফ) এ নিযুক্ত হয়ে বাংলাদেশের তরুন উদ্দ্যোক্তাদের বিশ^দরবারে নিজেদের ব্যবসায়িক ধারনা তুলে ধরবার সুযোগ তৈরি করে আসছেন। সংবাদ বিজ্ঞপ্তি।