• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১৫ জুলাই ২০২০, ০১ শ্রাবণ ১৪২৭, ২৩ জিলকদ ১৪৪১

ওয়ালটন এসি কিনে সেলফি ও কলার টিউনে ক্যাশব্যাক

| ঢাকা , সোমবার, ১৩ মে ২০১৯

এয়ার কন্ডিশনার কিনে সেলফি তুলে ফেসবুকে পোস্ট দিলে কিংবা কলার টিউন সেট করলেই ১০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে ওয়ালটন। এসি কেনার পর প্রথমে ওই পণ্যটি ডিজিটাল রেজিস্ট্রেশন করতে হবে। এরপর এসির সঙ্গে সেলফি বা ছবি তুলে নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে প্রোফাইল পিকচার হিসেবে সেট করবেন ক্রেতা। এ সময় ছবির সঙ্গে তাকে কয়েকটি নির্দিষ্ট বাক্যের যে কোনো একটি লিখতে হবে। এরপর পোস্টটির একটি স্ক্রিনশট নিয়ে ০১৬৮৬৬৯৪৭৯৭ নম্বরে ভাইবার, হোয়াটসঅ্যাপ অথবা ইমো-তে পাঠালে ৫০০ টাকার ক্যাশব্যাক পাবেন ক্রেতা।

এসির কলার টিউন সেট করে আরো ৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। গ্রামীণফোন গ্রাহকরা *২৪০০০*৩০১# ডায়াল করে ২ প্রেস করে কলার টিউন সেট করতে পারবেন। এয়ারটেল গ্রাহকদের *৭৮৮*৫৭২# নম্বরে ডায়াল করতে ১ প্রেস করতে হবে। রবির গ্রাহক হলে ক্রেতা *৮৪৬৬*১৩২# নম্বরে ডায়াল করে কলার টিউন সেট করতে পারবেন।

বর্তমানে বাজারে রয়েছে ১৭ মডেলের মডেলের ১ থেকে ২ টনের ওয়ালটন এসি। দাম ৩৫, ৯০০ টাকা থেকে ৭৬, ৪০০ টাকার মধ্যে। ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি ওয়ালটনের ইনভার্টার এসির কম্প্রেসরে রয়েছে ১০ বছরের গ্যারান্টি। থাকছে ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধায় কেনার সুযোগ। সংবাদ বিজ্ঞপ্তি।