• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ মহররম ১৪৪২, ১১ আশ্বিন ১৪২৭

ঈদে হুয়াওয়ে ডিভাইস কিনে পুরস্কার জেতার সুযোগ

| ঢাকা , রোববার, ১৭ মে ২০২০

image

ঈদ উপলক্ষে হুয়াওয়ে চালু করেছে ‘ঈদ মোবারক, স্টে কানেকটেড’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের অধীনে গ্রাহক বাংলাদেশের বাজারে থাকা হুয়াওয়ে ডিভাইস কিনে প্রতিদিন জিতে নিতে পারবেন আকর্ষণীয় হ্যান্ডসেট ও নিশ্চিত নানা পুরস্কার। এ তালিকায় রয়েছে প্রায় অর্ধলক্ষ টাকার নোভা ফাইভটি, হুয়াওয়ে ওয়াচ জিটি-২’সহ আরও নানা উপহার। স্টক থাকা সাপেক্ষে এই ঈদ অফার চলবে ২২ মে পর্যন্ত।

হুয়াওয়ের বিশেষ এ ঈদ ক্যাম্পেইন সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, “ঈদ বাংলাদেশের মানুষের সবচেয়ে বড় উৎসব। অবরুদ্ধ পরিস্থিতিতেও ঈদের আনন্দ পরিবারের সবার মাঝে ছড়িয়ে দিতে গ্রাহকদের জন্য আমাদের এই আয়োজন। গ্রাহকরা হুয়াওয়ের ডিভাইস কিনলে পাবেন আকর্ষণীয় উপহার। আশা করি, সংকটময় এ পরিস্থিতিতেও তাদের ঈদের আনন্দটা বর্ণিল হয়ে উঠবে।”

হুয়াওয়ে অনুমোদিত শপ থেকে যে কোন মডেলের হুয়াওয়ে ডিভাইস কিনে পুরস্কার জিতে নিতে পারবেন গ্রাহক। ডিভাইস কেনার পর তাকে একটি এসএমএস পাঠাতে হবে। এসএমএস পাঠানোর জন্য প্রথমে ইংরেজিতে এইচডব্ল্উই (ঐডঊ) টাইপ করতে হবে। এরপর স্পেস দিয়ে আইএমইআই নাম্বার ও রিটেইলার কোড লিখে পাঠাতে হবে ১৬৩২২ নাম্বারে। এরপর ফিরতি মেসেজে গ্রাহক পুরস্কারের নটিফিকেশন মেসেজ পাবেন।

হুয়াওয়ে মোবাইলের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) কর্তৃক ঘোষিত এ অফারে পুরস্কার হিসেবে জিতে নেয়ার সুযোগ থাকবে নোভা ফাইভটি, হুয়াওয়ে ওয়াচ জিটি ২, ওয়াই সেভেন প্রো ২০১৯, ওয়াই সিক্স প্রো ২০১৯, ওয়াই ফাইভ ২০১৯, ব্যান্ড ফোর ই, ব্যান্ড ২, নোভা সিরিজের গিফটবক্স ও টি-শার্ট। সংবাদ বিজ্ঞপ্তি।