• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০

আইসিটি বিভাগে কাজ শুরু করলেন মোস্তাফা জব্বার ও জুনাইদ আহমেদ পলক

| ঢাকা , শুক্রবার, ১১ জানুয়ারী ২০১৯

image

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক গত ৮ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে নতুন মেয়াদে কাজ শুরু করেছেন। আগারগাঁওস্থ আইসিটি টাওয়ারে সকালে আইসিটি বিভাগের সচিব ও এর আওতাধীন সংস্থা/দফতরের প্রধানরা ফুল দিয়ে তাদের বরণ করে নেন। এরপর বিভাগের কনফারেন্স রুমে মন্ত্রী ও প্রতিমন্ত্রীর সঙ্গে সবাই শুভেচ্ছা বিনিময় করেন।

আইসিটি বিভাগের সচিব জুয়েনা আজিজ এর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, সরকারের এই মেয়াদে আমাদের সকল লক্ষ্যমাত্রা অর্জন করতে হবে। অন্যসব মন্ত্রণালয়ের সঙ্গে আমাদের মন্ত্রণালয়ের অনেক কাজ সংশ্লিষ্ট রয়েছে। পুরো দেশ এবং সরকারকে ডিজিটাল বানানোর দায়িত্ব আমাদেরই। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, জনগণ আমাদের ওপর আস্থা রেখেছে। প্রধানমন্ত্রী আমাদের ওপর যে আস্থা রেখেছেন, তার প্রতি সম্মান দেখাতে হবে। নির্বাচনী ইশতেহারের প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়নে আমাদের কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে।

সভাপতির বক্তব্যে আইসিটি বিভাগের সচিব জুয়েনা আজিজ বলেন, আমরা সৌভাগ্যবান যে আগের দুজন মন্ত্রীকেই আমাদের মাঝে পেয়েছি। এতে করে আমাদের কাজ আরও সহজ হয়ে গেল। অনুষ্ঠানে আইসিটি বিভাগের চারটি সংস্থা ও দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মোস্তাফা জব্বার টেকনোক্র্যাট কোটায় দ্বিতীয় দফায় একই মন্ত্রণালয়ের মন্ত্রী হলেন। আর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের গতবারের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তৃতীয়বারের মতো নাটোর-৩ (সিংড়া) আসন থেকে নির্বাচিত হয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি।