• banlag
  • newspaper-active
  • epaper

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১

চট্রগ্রাম

৯ ঘণ্টার ব্যবধানে ২ খুন

সংবাদ :
  • চট্টগ্রাম ব্যুরো

| ঢাকা , সোমবার, ০৮ এপ্রিল ২০১৯

চট্টগ্রাম মহানগরীতে ৯ ঘণ্টার ব্যবধানে দুইজন খুন হয়েছে। গত শনিবার বিকেল ৫টায় খুলশী থানাধীন এলাকায় খুন হওয়া এক যুবকের লাশ উদ্ধারের ৯ ঘণ্টার মাথায় গতকাল রাত একটার দিকে বাকলিয়া থানাধীন এলাকায় আরও এক যুবক খুন হয়েছে। এদিকে দুই খুনের ঘটনায় সংশ্লিষ্ট থানাগুলোতে দুইটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, বাকলিয়া থানাধীন খালপাড় এলাকায় লোকমান হোসেন জনি (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। গতকাল রোববার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে জানান হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. হামিদুর রহমান।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, লোকমান হোসেন জনির শরীরে গুলির চিহ্ন ও ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। তিনি বলেন, লোকমান হোসেন নগরের গোলপাহাড় এলাকায় পানের দোকান করতেন। কি কারণে এ হত্যাকা- বা কারা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে খুলশী থানাধীন রেলওয়ে জাদুঘরের পাশ থেকে জানে আলম (৪৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার বিকেল ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে জানান খুলশী থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন। ওসি জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে জানে আলমের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে খুন করে সেখানে ফেলে রাখা হতে পারে। তবে কী কারণে তাকে খুন করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। নিহত জানে আলম কক্সবাজার জেলার রামু উপজেলার পূর্ব হাজীপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। এ বিষয়ে একটি মামলা হয়েছে।