• banlag
  • newspaper-active
  • epaper

শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ৮ মাঘ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২

হ্যান্ডবল খেলোয়াড় সোহান আর নেই

    সংবাদ :
  • ক্রীড়া বার্তা পরিবেশক
  • | ঢাকা , শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০

image

বয়স কতোই বা হবে। অথচ ২১ বছরেই ম ছেড়ে পরপারে পাড়ি জমিয়েছেন জাতীয় পুরুষ হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান। গতকাল সকালে সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন তিনি। গতকাল সকালে নিজ গ্রামের বাড়ি কুষ্টিয়ার হোসেনাবাদ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন সোহান ও তার বন্ধু সোলাইমান হোসেন জয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। জয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। অন্য দিকে সোহানের অবস্থা খারাপ হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাজবাড়ীতে তার মৃত্যু হয়। সোহানুর রহমান সোহান দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদী গ্রামের কালু মণ্ডলের ছেলে এবং সোলাইমান হোসেন জয় একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

হ্যান্ডবল ফেডারেশন সূত্রে জানা গেছে, জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়াড় সোহান ছুটিতে বাড়িতে এসেছিলেন। গতকাল সকালে সে তার বন্ধু জয়ের সঙ্গে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে দৌলতপুরে যাচ্ছিলো। এ সময় হোসেনাবাদ বাজারে পৌঁছালে সামনে থেকে আসা স্যালো ইঞ্জিন চালিত গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। গত ডিসেম্বরে বাংলাদেশ জাতীয় হ্যান্ডবল দলের হয়ে নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে অংশ নিয়েছিলেন সোহান। পাশাপাশি তিনি জাতীয় যুব হ্যান্ডবল দলেরও সদস্য ছিলেন। সোহানের আকষ্মিক মৃত্যুতে হ্যান্ডবল ফেডারেশনে নেমে এসেছে গভীর শোক। হ্যান্ডবল ফেডারেশনের কোষাধ্যক্ষ জাহাঙ্গীরন হোসেন বলেন, ‘আমাদের হ্যান্ডবলের জন্য খুব দুঃখজনক দিন। আমাদের খুব সম্ভাবনাময় খেলোয়ড়ের এমন বিদায় কোনভাবেই কাম্য নয়।’