• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৫, ২৩ জিলহজ ১৪৪০

দুই শিশুর খুনিদের ফাঁসি দাবি

| ঢাকা , শুক্রবার, ১১ জানুয়ারী ২০১৯

image

রাজধানীর ডেমরায় ধর্ষণে ব্যর্থ হয়ে ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহানের (৪) খুনিদের ফাঁসির দাবি জানিয়েছে এলাকাবাসী। গতকাল দুপুর ১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানানো হয়। মানববন্ধনে নিহতদের স্বজন, ডেমরার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসীরা অংশ নেন। তারা হত্যাকারী মোস্তফা ও আজিজুলের ফাঁসি নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে নিহত দোলার মা পারভিন বেগম জানান, ঘটনার দিনই আমার মেয়ে দোলাকে কোনাপাড়া স্কুলে ভর্তি করা হয়। দোলা স্কুল থেকে এসে বাসার সামনে রাস্তায় নুসরাতের সঙ্গে খেলা করছিল। তাদেরকে লিপস্টিক দিয়ে সাজানোর কথা বলে বাসায় নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় মোস্তফা ও আজিজুল। পরে ব্যর্থ হয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ ধরনের ঘটনা প্রতিনিয়ত ঘটে যাচ্ছে কিন্তু এমন নির্মম নৃশংস ধর্ষণ-হত্যা মেনে নেয়া যায় না। তাই আটক আসামিদের অবিলম্বে ফাঁসি কার্যকর করার জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত সোমবার রাত ৮টার দিকে ডেমরার কোনাপাড়ার হযরত শাহ জালাল রোডের নাসিমা ভিলার নিজ তলার একটি কক্ষ থেকে নুসরাত ও দোলার (৫) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার রাতে মোস্তফা ও আজিজুলকে গ্রেফতার করে পুলিশ। আদালতে দুই আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর তাদের কারাগারে পাঠানো হয়।