• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ ২৩ রজব ১৪৪২

ছাদ থেকে ফেলে স্ত্রীকে হত্যার অভিযোগ

স্বামী-ননদের বিরুদ্ধে মামলা

| ঢাকা , মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১

image

রাজধানীর ভাটারায় ছাদ থেকে ফেলে হত্যার পর গৃহবধূর লাশ ঘিরে স্বজনদের আহাজারি -সংবাদ

রাজধানীর ভাটারায় তানিয়া আক্তার আঁখি (২৮) নামে এক গৃহবধূকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। গত রোববার রাতে বসুন্ধরা আবাসিক এলাকায় একটি বাসায় এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। মৃতের পরিবারের অভিযোগ, আঁখির স্বামী মো. আবু তালহা তাকে ছাদ থেকে ফেলে হত্যা করেছে। এ ঘটনায় তালহা ও তার বোনকে আসামি করে মামলা করেছে মৃতের বাবা।

মৃত আঁখির বাবা মো. তৈহিদ উদ্দিন জানান, ১০ বছর আগে পারিবারিকভাবে তালহার সঙ্গে আঁখির বিয়ে হয়। দুই ছেলে সন্তান নিয়ে আঁখি তার স্বামীর সঙ্গে বসুন্ধরা আবাসিক এলাকায় আই ব্ল­কে একটি বাসায় বসবাস করে আসছিল। বিয়ের পর থেকেই বিভিন্ন অজুহাতে তালহা তার মেয়ে আঁখিকে নির্যাতন করতো। এ নিয়ে পারিবারিকভাবে বৈঠকও হয়েছে একাধিকবার। রোববার সন্ধ্যার পর আঁখিকে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেন, তালহা তার মেয়েকে ছাদ থেকে ফেলে হয় হত্যা করেছে, না হয় তার প্ররোচনায় আঁখি আত্মহত্যা করেছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে তালহা ও তার বোনকে আসামি করে মামলা করেছেন।

মামলা তদন্ত কর্মকর্তা ভাটারা থানার এসআই মো. আলী সৈকত বলেন, সাত বছর আগে আঁখি ও তালহার মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। পরবর্তীতে তারা আবার বিয়ে করে একত্রে থাকতে শুরু করে। আসামি তালহার ভাষ্য, আঁখির প্রেমের সম্পর্ক রয়েছে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গত রোববার এই বিষয় নিয়েই আঁখি বাসার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে বলে তালহার দাবি। এসআই জানান, গতকাল তালহাকে আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাকে রিমান্ডে নিয়ে এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হবে। তাছাড়া ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।