• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আওয়াল ১৪৪১

চলন্ত ট্রেনে ছিনতাইকারীর হামলা

আহত ২

    সংবাদ :
  • নিজস্ব বার্তা পরিবেশক
  • | ঢাকা , শনিবার, ১২ জানুয়ারী ২০১৯

চলন্ত ট্রেনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছে দুই যাত্রী। মনির (২৫) ও সাব্বির (১৯) নামে দুই যাত্রী এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁও এলাকায় ওই দুই যাত্রীকে ছুরিকাঘাত করে ছিনতাইকারী।

আহত সাব্বির জানান, ছুটি শেষ করে মনিরকে নিয়ে তিনি বাজিতপুর থেকে ঢাকাগামী একটি ট্রেনের ছাদে চড়ে ঢাকায় ফিরছিলেন। পথে সন্ধ্যার দিকে ট্রেনটি তেজগাঁও অতিক্রম করে। এ সময় ছাদে থাকা চার-পাঁচজন ছিনতাইকারী ধারালো অস্ত্র হাতে তাদের ব্যাগ টানা দেয়। ব্যাগ না ছাড়লে ছিনতাইকারীরা সাব্বিরের পায়ের উরুতে ও মনিরের পাঁজরে ছুরিকাঘাত করে এবং সাব্বিরে কাছে থাকা একটি মোবাইল নিয়ে যায়। পরে আহত অবস্থায় তারা ঢামেক হাসপাতালে চিকিৎসা নিতে আসেন।

ঢামেক পুলিশ বক্সের (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় সন্ধ্যায় দুই শ্রমিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসলে তাদের চিকিৎসা দেয়া হয়। পরে তাদের ভর্তি করা হয়েছে। ঘটনাটি রেলওয়ে থানায় অবগত করা হয়েছে। আহতদের মধ্যে মনিরের অবস্থা গুরুতর। পুলিশ জানায়, মনির ও সাব্বির পেশায় শ্রমিক। দুজনের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায়। তারা গুলিস্তান কাপ্তান বাজারের একটি জুতার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। তারা ওই এলাকাতেই ভাড়া থাকেন।

ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার ওসি ইয়াসিন ফারুক মজুমদার বলেন, ঘটনার বিস্তারিত খোঁজ-খরব নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।