• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১

‘অতিথি’ নাটকে মিলি ও নবাগত রঙ্গন

    সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
  • | ঢাকা , বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯

image

গীতিকবি জামাল হোসেনের রচনায় ও ইয়ামিন ইলানের পরিচালনায় নির্মিত হলো নাটক ‘অতিথি’। নাটকটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জামাল হোসেনের মেয়ে রঙ্গন। এই নাটকের মধ্যদিয়ে অভিনয়ের দুনিয়ায় অভিষেক হলো তার। নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফারহানা মিলি। মিলির সঙ্গে অভিনয় করতে পেরে উচ্ছসিত এই নবাগত অভিনেত্রী।

ফারহানা মিলি বলেন, ‘রঙ্গন বেশ আন্তরিকতা নিয়ে এক ধরনের উচ্ছাস নিয়ে কাজ করেছে। জামাল ভাইয়ের কথা আগে শুনেছি। তিনি একজন গীতিকবি সেটা আমার জানা ছিল। বেশ ভালো গল্পও লিখেন তিনি সেটা তার রচিত অতিথি নাটকে কাজ করতে গিয়ে উপলব্ধি করেছি।’

রঙ্গন বলেন, ‘মূলত আব্বুর অনুপ্রেরণাতেই আমার অভিনয় করা। জীবনে প্রথম অভিনয় করেছি, কিছুটা ভয়তো ছিলই। কিন্তু মিলি আপুসহ যারা ছিলেন সবাই আমাকে খুউব সহযোগিতা করেছেন।’

উল্লেখ্য, এর আগে জামাল হোসেন রচিত ‘গন্তব্য’ ও ‘স্মারক’ নামের দুটি নাটক প্রচার হয়েছে। দুটি নাটকই নির্মাণ করেন ইয়ামিন ইলান। এদিকে গতকাল ফারহানা মিলি নজরুল ইসলাম রাজুর ‘ঘুমন্ত শহরে’ ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নেন। এটি নিয়মিত এনটিভিতে প্রচার হচ্ছে।

এদিকে সম্প্রতি রাজধানীর শাহীন কলেজে অনুষ্ঠিত ‘ফার্স্ট বিএএফ শাহীন কলেজ কার্নিভ্যাল ফেস্টিবল-২০১৯’-এ বিচারক হিসেবে কাজ করেছেন। দুরন্ত টিভিতে প্রচারিত ‘গুড্ডু বুড়া’র সিজন টু’র শুটিং শুরু করবেন তিনি আগামী নভেম্বরে। সঞ্জিত সরকারের নির্দেশনায় আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকেও অভিনয় করছেন তিনি। সর্বশেষ তিনি জয়ন্ত রোজারিওর নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন।