• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১

ফাগুন অডিও ভিশনের ‘ভালোবাসার বিশেষ পাঁচফোড়ন’

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক

| ঢাকা , মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী ২০১৯

image

ফাগুন অডিও ভিশন প্রতিবারের মতো এবারও ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছে ‘ভালোবাসার বিশেষ পাঁচফোড়ন’। গত প্রায় দেড় যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে এ অনুষ্ঠানটি প্রচার হয়ে আসছে এটিএন বাংলায়। প্রতিবারের মতো এবারও ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় রকমারি আয়োজন নিয়ে সাজানো হয়েছে ‘ভালোবাসার বিশেষ এ পাঁচফোড়ন’।ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত এ বিশেষ পাঁচফোড়নের উপস্থাপনা সাজানো হয়েছে টকশো’র আঙ্গিকে। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় এবং ভালোবাসা নিয়ে মজার মজার আলোচনা হতে থাকে। তারই ফাঁকে ফাঁকে প্রসঙ্গক্রমেই আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব রিপোর্টিং। এবারের পাঁচফোড়নে দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও সাজু খাদেম।

এখানে পাঁচফোড়নে মূল গান রয়েছে তিনটি। একটি গেয়েছেন ডলি সায়ন্তনী। গানটি লিখেছেন প্রদীপ সাহা, সুর করেছেন অভি আকাশ। আর একটি দ্বৈত সংগীত গেয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় সংগীত শিল্পী আনিকা ও প্রতিক হাসান। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দ্বীপ, সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রতিক হাসান নিজেই। লোক সংগীতের সুরে ভালোবাসার কথায় আর একটি গানের চিত্রায়নে অংশ নিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা ইমন এবং পিয়া বিপাশা।

প্রিয়জনের জন্য তালা ঝুলিয়ে ভালোবাসার বন্ধনকে ধরে রাখতে রাঙ্গামাটি শহরের কাপ্তাই হৃদের পাড়ে একটি দ্বীপে গড়ে তোলা পলওয়েল পার্কে ‘লাভ লক পয়েন্ট’ এর ওপর রয়েছে একটি প্রতিবেদন। পেশায় চিকিৎসক ডা. এমএ মান্নানের পাখি প্রেমের ওপর রয়েছে একটি ভিন্ন ধরনের প্রতিবেদন। দুই তরুণ-জাহিদ ও সৌরভের কুকুর-বিড়ালদের চিকিৎসা দিয়ে সুস্থ করে তোলার জন্য গড়ে তোলা ‘কেয়ার ফর প’স’ এর ওপর রয়েছে আর একটি প্রতিবেদন। এছাড়াও ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকে রয়েছে বেশকিছু মজাদার নাট্যাংশ। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচারিত হবে ১৪ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। অনুষ্ঠানটি পরিবেশিত হবে কেয়া কসমেটিকস লিমিটেডের সৌজন্যে। অনুষ্ঠানটি নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।