• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ০৭ জুন ২০২০, ২৪ জৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১

পূর্ণিমা বৃষ্টির নতুন বছরে প্রত্যাশা

    সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
  • | ঢাকা , রোববার, ০৫ জানুয়ারী ২০২০

image

ছোটপর্দার অভিনেত্রী পূর্ণিমা বৃষ্টি। গেল বছরটা তিনি তার কাজের অন্যতম সাফল্যের বছর মনে করছেন। তবে তারচেয়ে বেশি সাফল্যের বছর হিসেবে বিবেচনায় রাখছেন পূর্ণিমা ২০২০ সালকে। কারণ হিসেবে জানিয়েছেন আগামী ১৫ জানুয়ারি তিনি নতুন কিছু নিয়েই দর্শকের মধ্যে হাজির হতে যাচ্ছেন। তবে নতুন কাজের স্তিারিত প্রকাশ করছেন না তিনি। শুধু জানিয়েছেন কাজটির জন্য বছরের শুরু থেকেই প্রস্তুতি নিচ্ছেন।

পূর্ণিমা বৃষ্টি বলেন, ‘২০২০ হতে যাচ্ছে আমার অভিনয় জীবনের অন্যতম সেরা বছর। আমার বিশ^াস এই বছরটিতে আমি দর্শককে আমার অভিনয়ের সর্বোচ্চটা দিয়েই মুগ্ধ করতে পারবো। ১৫ জানুয়ারির আগে আপাতত আমি আর কোন কাজ করছি না। এর মধ্যে ১৩ জানুয়ারি আমার একমাত্র সন্তান প্রিজ্যোতির জন্মদিন। তাই এই দিনটিকে ঘিরে রয়েছে বিশেষ পরিকল্পনা।’

এদিকে চলতি বছরই মুক্তি পাবার কথা রয়েছে পূর্ণিমা বৃষ্টি অভিনীত প্রসূণ রহমান পরিচালিত ‘ঢাকা ড্রিম’ সিনেমাটি। এই সিনেমায় তিনি পারুল চরিত্রে অভিনয় করেছেন। পূর্ণিমা বৃষ্টি এরইমধ্যে শুরু করেছেন ফরিদুল হাসানের নির্দেশনায় ‘সুলতান ভাই’ ধারাবাহিক নাটকের কাজ। নাটকে তার চরিত্রের নাম সোনালী। এছাড়াও শিগগিরই প্রচারে আসবে তার অভিনিত মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘বিবাহ অ্যাটাক’ ধারাবাহিক নাটকটি। ২৭ অক্টোবর জন্ম নেয়া বৃশ্চিক রাশির মেয়ে পূর্ণিমার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জে। সেখানকার তুলারাম কলেজ থেকে তিনি বাংলা সাহিত্যে অনার্স সম্পন্ন করেছেন। ২০১৪ সালে ‘রঙ’ আয়োজনে ‘সারদ সাজে রঙের দিদি’ প্রতিযোগিতায় প্রথম হবার মধ্যদিয়ে মিডিয়াতে তার যাত্রা শুরু হয়।